দুর্নীতিবাজদের কেউই পার পাবে না : শিক্ষামন্ত্রী

জাগরণ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১, ২০১৯, ০৬:৩৭ পিএম দুর্নীতিবাজদের কেউই পার পাবে না : শিক্ষামন্ত্রী
শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন শিক্ষামন্ত্রী দীপু মনি : ছবি : জাগরণ

ক্যাসিনো থেকে শুরু করে দুর্নীতিবাজদের কেউই পার পাবে না। কোনো দল দেখে শুদ্ধি অভিযান চালানো হয় না। সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ কোন দলের, তা শেখ হাসিনা দেখেন না। তিনি যেভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন, দেশের মানুষ তাকে সমর্থন দিয়ে যাচ্ছে। এই শুদ্ধি অভিযান শুধু ঢাকা শহরে নয়, চাঁদপুরসহ সারা দেশেই অব্যাহত থাকবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার সরকার সব সময়ই যেকোনো ধরনের অন্যায়ের বিরুদ্ধে সক্রিয়। দেশের উন্নয়নের লক্ষ্যে তিনি সচেষ্ট থাকেন। তারই অংশ হিসেবে দেশে শুদ্ধি অভিযান চলছে। দলমত-নির্বিশেষে সারা দেশে এই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে।

দীপু মনি বলেন, চাঁদপুর অপেক্ষাকৃত অনেক ধরনের অপরাধ থেকে মুক্ত। যার কারণে আমরা গর্ব অনুভব করি। তার পরও যদি কোথাও কোনো সমস্যা থেকে থাকে, তা নিরসনে কাজ করা হবে।

পরে মন্ত্রী চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

এছাড়া বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করেন।

ওই সময় জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল এবং প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

এনআই

আরও সংবাদ