গৌরনদীতে অস্ত্র, মাদকসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

জাগরণ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৫, ২০১৯, ০৪:৪৫ পিএম গৌরনদীতে অস্ত্র, মাদকসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার
র‌্যাবের হাতে গ্রেফতার শীর্ষ সন্ত্রাসী বেলায়েত মাতুব্বর বেল্লাল - ছবি : জাগরণ

বরিশালের গৌরনদী থেকে আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্যসহ শীর্ষ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ১২ রাউন্ড গুলি, ১টি ধারালো দা এবং ১৫০ বোতল ফেনসিডিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মো. বেলায়েত মাতুব্বর বেল্লাল (২৯) গৌরনদী উপজেলার পশ্চিম বয়সা গ্রামের মো. জালাল মাতুব্বরের ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদক মামলা রয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বেলায়েত মাতুব্বর বেল্লালের বাড়িতে র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় বেল্লাল পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে ধাওয়া করে ধরে ফেলেন। পরে তার বসতবাড়িতে তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্র, ফেনসিডিল ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৮-এর উপসহকারী পরিচালক (ডিএডি) এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে গৌরনদী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

এনআই

আরও সংবাদ