• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০১৯, ০৮:৪০ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০১৯, ০৮:৪০ এএম

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

খুলনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী বিকাশ কুমার দে (৪০) নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত একটার দিকে ডুমুরিয়া উপজেলার ধানিবুনিয়া গ্রামে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। বিকাশ ডুমুরিয়ার কৈয়া বাজার এলাকার বীরেন দে’র ছেলে। নিহত বিকাশের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ ২০টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব সূত্র জানায়, ঘটনাস্থল থেকে দু’টি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ৫৫ বোতল ফেন্সিডিল ও প্রায় ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবেরর তিনজন সদস্যও আহত হয়েছেন বলে দাবি র‌্যাবের। 

র‌্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানি কমান্ডার আশরাফ জানান, বুধবার রাতে র‌্যাব সদস্যরা টহল দেয়ার সময় গোপন সূত্রে জানতে পারে ডুমুরিয়া উপজেলার ধানিবুনিয়া শ্মশানঘাট এলাকায় একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে। র‌্যাব সদস্যরা সেখানে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে বিকাশ দে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, গুলিবিদ্ধ অবস্থায় বিকাশকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কেএসটি
 

আরও পড়ুন