টাঙ্গাইলে পরকীয়ার জেরে আ’লীগ নেতাকে গণধোলাই

জাগরণ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ০৬:১১ পিএম টাঙ্গাইলে পরকীয়ার জেরে আ’লীগ নেতাকে গণধোলাই
গণধোলাইয়ের শিকার আ’লীগ নেতা ও ইউপি সদস্য ইয়াকুব আলী - ছবি : জাগরণ

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়ার জেরে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য ইয়াকুব আলীকে বুধবার (২০ নভেম্বর) দিবাগত রাতে গণধোলাই দিয়েছে জনতা।

ইয়াকুব আলী সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবং ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য। তিনি আকুয়া গ্রামের খলিলুর রহমান মুন্সীর ছেলে। এ ঘটনায় এলাকায় বর্তমানে উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী জানান, আকুয়া গ্রামের জনৈক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর (৪০) সাথে দীর্ঘদিন ধরে স্থানীয় আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য ইয়াকুব আলীর পরকীয়া চলছিল। প্রবাসীর ভাইয়েরা গত বুধবার রাতে বৈঠকে বসে বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে ইয়াকুব আলী লোহার রড নিয়ে বৈঠকে হামলা চালান। হামলায় একজন গুরুতর আহত হন। পরে লোকজন ক্ষুব্ধ হয়ে ইয়াকুব আলীকে গণধোলাই দেয়। তিনি বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ইয়াকুব আলীর প্রতিবেশীরা জানান, দুই স্ত্রী বর্তমান থাকা অবস্থায়ও তিনি নানা অনৈতিক কর্মকাণ্ড করে আসছিলেন। তাকে ইউপি সদস্যের পদ থেকে অপসারণের দাবি জানান তারা।

সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান বালা বলেন, ইউপি সদস্যের পরকীয়ার ঘটনা অত্যন্ত ন্যক্কারজনক। তাকে গণধোলাই না দিয়ে পুলিশে দিলে ভালো হতো।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন বলেন, ইউপি সদস্যকে গণধোলাইয়ের ঘটনায় থানায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও সংবাদ