পুঠিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

জাগরণ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৯, ০৭:১৩ পিএম পুঠিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহীর পুঠিয়ায় পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। শনিবার (৩০ নভেম্বর) দুপুরে ঝলমলিয়া এলাকায় ও বিকেলে বানেশ্বর বাজার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হচ্ছেন জিউপাড়া ইউনিয়নের পশ্চিম জিউপাড়া এলাকার মৃত শুকুর আলীর ছেলে আখবোঝাই মহিষের গাড়িচালক কুতুব আলী (৫০) ও নওগাঁ জেলার পত্নীতলা-নজিরপুর এলাকার রবিউল ইসলামের ছেলে ও বাসের হেলপার রাসেল মিয়া (২৫)।

পবা হাইওয়ে পুলিশ (শিবপুরহাট ফাঁড়ি) ইনচার্জ ও উপপরিদর্শক কাজল কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে আখবোঝাই মহিষের গাড়ি নিয়ে ঝলমলিয়া আখ ক্রয় কেন্দ্রে আসছিলেন নিহত কুতুব আলী। পথে ঘোষপাড়া ঢালান নামক স্থানে আসামাত্র বিপরীত দিক থেকে একটি মালবোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া স্বাস্থ্যকেন্দ্রে আনেন। পরে মুমুর্ষু অবস্থায় রামেক হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে বিকেল ৪টার দিকে রাজশাহী থেকে বিআরটিসির বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথে বানেশ্বর বাজারের মাজার এলাকায় আসামাত্র হেলপার রাসেল মিয়া নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে যান। মুমুর্ষু অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ বিষয়ে পৃথক দুটি মামলা করা হয়েছে।

এনআই

আরও সংবাদ