• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৯, ০৩:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৬, ২০১৯, ০৭:২৯ পিএম

সড়ক দুর্ঘটনায় মা বাবা ভাই বোন মামা নিহত

শুধু বেঁচে রইল ৩ বছরের শিশুটি

শুধু  বেঁচে রইল ৩ বছরের শিশুটি
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এক পরিবারের ৩ জনের নিথর দেহ  -  ছবি : জাগরণ

একটি সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ৫ সদস্যের পরিবারের ৪ জনকে। মা-বাবা-ভাই-বোনকে হারিয়ে অনেকটা অলৌকিকভাবে বেঁচে রইল পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য ৩ বছরের শিশু নাহিদ ইসলাম। হাসপাতালে চিকিৎসাধীন অবুঝ ওই শিশুটির বোঝারও ক্ষমতা হয়নি কী সর্বনাশ ঘটে গেছে তার জীবনে।

ময়মনসিংহের গৌরীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫ জন হলেন ছোট্ট নাহিদের মা-বাবা-ভাই-বোন ও মামা। তারা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন। পরিবারের একমাত্র বেঁচে যাওয়া সদস্য তিন বছরের শিশুপুত্র নাহিদ ও প্রাইভেটকারচালক সেলিমকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ খবর অনুযায়ী শুক্রবার বিকেলে নাহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে ।

নিহতরা হলেন নরসিংদীর মাধবদী বাংলা টেক্সটাইলের মালিক রফিকুল ইসলাম (৪৫), তার স্ত্রী শামসুন্নাহার শাহানা (৩৫), কলেজপড়ুয়া ছেলে নাবিল ইসলাম (১৮), মেয়ে রওনক জাহান (১৩) ও শ্যালক আশরাফুল ইসলাম (৩০)।

তাদের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার সুসং দুর্গাপুরে। বসবাস করতেন নরসিংদী জেলার মাধবদীতে। তারা সপরিবারে ঈদের ছুটিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুরে শ্বশুরবাড়িতে এসেছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, রফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন ঈদের ছুটি শেষে নিজের প্রাইভেটকারে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুরে শ্বশুরবাড়িতে এসেছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে সেখান থেকে টাঙ্গাইলে যাওয়ার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর নামক স্থানে পৌঁছালে কিশোরগঞ্জগামী এমকে পরিবহনের দ্রুতগতির একটি বাস ওভারটেক করার সময় তাদের চাপা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রফিকুল ইসলামের স্ত্রী শামসুন্নাহার শাহানা মারা যান।

খবর পেয়ে স্থানীয় বাসিন্দা, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকেরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় রফিকুল ইসলাম, তার দুই ছেলে নাবিল ইসলাম ও নাহিদ ইসলাম, মেয়ে রওনক জাহান, শ্যালক আশরাফুল ইসলাম এবং প্রাইভেটকারের চালক সেলিমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম, নাবিল ইসলাম ও রওনক জাহানকে মৃত ঘোষণা করেন। পরে বিকেলে আশরাফুল ইসলাম মারা যান।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, পুলিশ বাসটি আটক করেছে তবে চালক পালিয়ে গেছে।

এনআই

আরও পড়ুন