আগুনে পুড়ে শিশুর মৃত্যু

জাগরণ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০১৯, ০৩:৩১ পিএম আগুনে পুড়ে শিশুর মৃত্যু

ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে ৫ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকাল আনুমানিক সাড়ে ৪টায় জ্বলন্ত আগুনে পুড়ে ঘটনাস্থলেই ওই শিশুর মৃত্যু হয়।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও সদর উপজেলার সেনিহারী (মন্না পাড়া) গ্রামের মো. আজিম উদ্দীনের শিশুপুত্র মো. জুবায়ের (৫), তার এক ভাই, দুই বোন ও মামাতো ভাই মিলে বৃহস্পতিবার বিকেলে বাড়িতে আগুন নিয়ে খেলা করছিল। খেলার একপর্যায়ে আজিম উদ্দীনের শয়নঘরে আগুন লাগলে নিমেষে সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। আগুন থেকে বাঁচতে অন্য শিশুরা ছুটে পালালেও  জুবায়ের পালাতে না পেরে ঘরের পাশে আটকে পড়ে। শয়নঘরের জ্বলন্ত পাটখড়ির বেড়া উপর থেকে তার ওপর পড়লে সে চাপা পড়ে এবং  আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যায়। আজিম উদ্দীনের ৪ ছেলেমেয়ের মধ্যে নিহত জুবায়ের রহমান সবার ছোট।

ঘটনার সময় শিশুটির বাবা বাজারে ছিলেন এবং তার মা গরু আনতে মাঠে যান। তাদের বাড়িতে তার নানা-নানি বেড়াতে আসেন। তারাও ঘরের বাইরে ছিলেন।

ঠাকুরগাঁও দমকল বাহিনীর কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে পুড়ে ক্ষয়ক্ষতির পরিমাণও লক্ষাধিক টাকা।

২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান অনিল কুমার সেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে রুহিয়া থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এনআই

আরও সংবাদ