টঙ্গীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা

জাগরণ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০১৯, ০৮:২১ পিএম টঙ্গীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা

গাজীপুর মহানগরীর টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সানজিদা আক্তার সাথী। বুধবার (১৮ ডিসেম্বর) রাতে মদিনাপাড়া এলাকায় কাইয়ুমের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের গ্রামের বাড়ি শেরপুর জেলার নকলা থানার বারইকান্দি গ্রামে। তার বাবার নাম সামিদুল মিয়া। সানজিদা আক্তার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, মদিনাপাড়ার কাইয়ূমের বাড়িতে ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছিলেন সানজিদা। রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী বাসা থেকে বের হয়ে যান। পরে অভিমান করে সানজিদা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে সানজিদার ভাই বাসায় এসে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পান তার বোন আত্মহত্যা করেছেন।

পুলিশ জানায়, মদিনাপাড়া এলাকা এক গৃহবধূ নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ সময় লাশের সাথে একটি চিরকুট লেখা পাওয়া যায়। চিরকুটটি নিহতের মা-বাবার উদ্দেশে লেখা। তাতে লেখা ছিল, ‘মা আমাকে ভুল বুঝো না। এ মৃত্যুর জন্য আমি নিজেই দায়ী। তাকে ভালোবেসে চরম ভুল করেছি। আমাকে ক্ষমা করে দিয়ো।’ এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এনআই

আরও সংবাদ