‘তুই’ করে বলায় কিশোর চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

জাগরণ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৯:৪৯ এএম ‘তুই’ করে বলায় কিশোর চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

গাজীপুরে ‘তুই’ করে বলায় এবার কিশোর গ্যাং চক্রের হাতে খুন হলো নূরুল ইসলাম নামে এক কিশোর চা বিক্রেতা। মঙ্গলবার (৩ সেপেটম্বর) বিকালে মহানগরের রাজদীঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে। সিনিয়র এক কিশোর গ্যাং সদস্যকে ‘তুই’ বলে সম্বোধন করার জেরে চা বিক্রেতা কিশোর ব্যবসায়ী নূরুল ইসলামকে (১৫) কুপিয়ে হত্যা করেছে ওই চক্রের সদস্যরা। 

নিহত নূরুল ইসলামের স্বজনরা জানান, শেরপুরের শ্রীবর্দী থানার ভাকার্তা এলাকার ফকির আলীর ছেলে। সে একটি চায়ের দোকানে কাজ করতো বলে পরিবার জানিয়েছে। ফকির আলী পরিবার নিয়ে রাজদীঘি পার্শ্ববর্তী টাঙ্কির পাড় এলাকার ফরিদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। 
পুলিশের তদন্ত থেকে জানা যায়, নিহত নূরুল ইসলামও কিশোর গ্যাংয়ের সদস্য ছিলেন। সিনিয়র-জুনিয়র নিয়ে সে কিশোর গ্যাংয়ের এক সদস্যের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েছিল।

এবিষয়ে গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফি জানান, ওই চক্রের এক সিনিয়র সদস্যকে ‘তুই’ বলে সম্বোধন করায় নূরুল ইসলামকে কুপিয়ে হত্যা করা হয়। লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। 

নিহতের বাবা ফকির আলী জানান, তার এক ছেলে দুই মেয়ে। নূরুল ইসলাম সবার বড়। আগে তারা শহরের সাহাপাড়ায় বসবাস করতেন। তিনদিন আগে বাসা পরিবর্তন করে তারা টাঙ্কিরপাড় এলাকায় আসে। গতকাল রাত ২টায় এ ঘটনায় হত্যা মামলা হলেও কিশোর গ্যাংয়ের কেউ গ্রেপ্তার হয়নি।

এইচ এম/টিএফ

আরও সংবাদ