• ঢাকা
  • শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৯, ১২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৯, ২০১৯, ১২:৫৪ পিএম

হবিগঞ্জ ও পুঠিয়ায় ২ জনকে কুপিয়ে হত্যা

জাগরণ প্রতিবেদক
হবিগঞ্জ ও পুঠিয়ায় ২ জনকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ভায়রার হেলাল রেলীর দায়ের কোপে সুজিত রেলী (৫৫) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন। এদিকে, রাজশাহীর পুঠিয়ায় ধানের চারা কেনা-বেচাকে কেন্দ্র করে সোহেল রানা (৩৫) নামের এক কৃষককে কুপিয়ে গুরুতর করেছে প্রতিপক্ষরা। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

হবিগঞ্জ 
হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ভায়রার হেলাল রেলীর দায়ের কোপে সুজিত রেলী (৫৫) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন। সোমবার (১৯ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার নোয়াপাড়া চা বাগানে এ ঘটনা ঘটে। 
স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াপাড়া বস্তির বাসিন্দা সুজিত রেলী ও হেলাল রেলী সম্পর্কে একে অপরের ভায়রা। তাদের স্ত্রীর মধ্যে বেশ কিছু দিন ধরে ঝগড়া-বিবাদ চলছিল। এর জের ধরে সোমবার সকালে সুজিত ও হেলালের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চা গাছের কুঁড়ি উত্তোলনে ব্যবহৃত দা দিয়ে সুজিতের মাথায় আঘাত করেন হেলাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনা পর হেলাল পালিয়ে যান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, হেলালকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

পুঠিয়া (রাজশাহী) 
রাজশাহীর পুঠিয়ায় ধানের চারা কেনা-বেচাকে কেন্দ্র করে সোহেল রানা (৩৫) নামের এক কৃষককে কুপিয়ে গুরুতর করেছে প্রতিপক্ষরা। স্থানীয় লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে আটক করেছেন। 
রোববার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বেলপুকুর-জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা একই গ্রামের আনসার আলীর ছেলে।

বেলপুকুর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত সোহেল রানা রোববার বিকেলে এক ব্যক্তিকে সাথে নিয়ে জামিরা দক্ষিণপাড়া গ্রামের সাইফুল ইসলাম ধানের চারা কিনতে আসেন। কেনা-বেচা নিয়ে সে সময় সাইফুলের সাথে সোহেল রানার কথা কাটাকাটি হয়। সন্ধ্যার পর সোহেল রানা স্থানীয় লোকজনের সাথে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল। সে সময় সাইফুলসহ ২/৩ জন ব্যক্তি দেশীয় অস্ত্র দিয়ে সোহেল রানাকে কুপিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এঘটনার সাথে জড়িত ফারুক ও রাজিব নামের দু’জনকে আটক করেছেন। অপরদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

কেএসটি

আরও পড়ুন