র‍্যাব সদর দফতরে ধুরন্ধর সাহেদ

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ১৫, ২০২০, ১১:২৭ এএম র‍্যাব সদর দফতরে ধুরন্ধর সাহেদ
সংগৃহীত ছবি

র‍্যাবের হাতে আটক হওয়া রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান  সাহেদকে রাজধানীর পুরাতন বিমানবন্দর থেকে র‍্যাব সদর দফতরে নিয়ে আসা হয়েছে। সকাল সাড়ে ৯টায় তাকে বহনকারী মাইক্রোবাস সদর দফতরে পৌঁছায়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে চালানো হতে পারে অভিযান।

এর আগে, সাতক্ষীরা থেকে বিশেষ হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে সীমান্তে র‍্যাবের হাতে আটক হওয়া মোহাম্মদ সাহেদকে। বুধবার (১৫ জুলাই) সকালে ৯টায় সাহেদকে বহনকারী হেলিকপ্টারটি রাজধানীর পুরাতন বিমানবন্দরে অবতরণ করে।

সকাল ৮টায় সাতক্ষীরা স্টেডিয়াম থেকে সাহেদকে নিয়ে রওনা দেয় র‍্যাবের হেলিকপ্টার। এর আগে বুধবার ভোরে সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় গ্রেফতার করা হয় করোনা পরীক্ষায় নিয়ে প্রতারণা করে দেশজুড়ে সমালোচিত হওয়া রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিম।

র‍্যাব জানিয়েছে, ক্ষণে ক্ষণে অবস্থান পরিবর্তন করছিলেন ধুরন্ধর সাহেদ। চেহারা পরিবর্তনের জন্য চুলে রঙ করেছিলেন তিনি। কেটে ফেলেছিলেন গোঁফ। নৌকায় করে নদী পার হয়ে চলে যাচ্ছিলেন তিনি। র‍্যাবের বিশেষ টিম পৌঁছানোর পর পালানোরও চেষ্টা করেন। র‍্যাবের টিম দেখে নৌকার মাঝি সাঁতরে পালিয়ে যান। কিন্তু মোটা হওয়ায় আর দৌড়ে কিংবা সাঁতরে পালাতে পারেননি প্রতারক সাহেদ। এ সময় তার পরনে ছিল কালো রঙের বোরকা।

আটকের পর দেখা গেছে, সাহেদের গায়ের বিভিন্ন জায়গায় লেগে ছিল কাদা। কোমরে বাঁধা ছিল পিস্তল।

কেএপি

আরও সংবাদ