পুরনো পোশাকে আম্বানির হবু পুত্রবধূ রাধিকা, কিন্তু কেনো ?

জাগরণ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ০৪:১২ পিএম পুরনো পোশাকে আম্বানির হবু পুত্রবধূ রাধিকা, কিন্তু কেনো ?
নয়নতারার বিয়ের পার্টির ছবি ইনস্টাগ্রামে শেয়ার হতেই রাধিকার পুরনো পোশাক নিয়ে চর্চা শুরু-ছবি : আনন্দবাজার

সেলেবদের সাধারণত একই পোশাকে দ্বিতীয় বার দেখা যায় না। তারা তো সাধারণ মানুষের স্টাইল আইকন। তারা জানেন, পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন ক্যামেরা তাদের ওপর থাকবেই। তাই পোশাক নির্বাচনটা খুব সামলেই করেন তারা। আর যদি হয় ধনকুবের আম্বানি পরিবারের কোনও অনুষ্ঠানের কথা, তা হলে বলাই যায় যে, একই পোশাক তারা সাধারণত কোনও অনুষ্ঠানে দ্বিতীয় বার পরেন না। পরিবারের প্রতিটা অনুষ্ঠানের জন্যই আলাদা ডিজাইনাওয়ালা পোশাক বানান তারা।আম্বানি পরিবারে হঠাৎ কী এমন হল যে, সেই পরিবারের হবু পুত্রবধূকে একই পোশাকে দুটো আলাদা পারবারিক অনুষ্ঠানে যোগ দিতে হল। এবার দেখে নেয়া যাক সে সব কথা ও তার কিছু ছবি।

সম্প্রতি অ্যান্টিলিয়ায় ধুমধাম করে ভাগ্নির বিয়ে উপলক্ষে জমকালো পার্টি দিয়েছিলেন মুকেশ আম্বানি। মুকেশ ও অনিল আম্বানি বোন নীনা কোঠারির মেয়ে নয়নতারার বিয়ে সামনেই। সেই উপলক্ষেই এই প্রি-ওয়েডিং ব্যাশ। আম্বানি পরিবারের সদস্যদের পাশাপাশি পার্টির মধ্যমণি ছিলেন বলিউডের নক্ষত্ররা।

সেই অনুষ্ঠানে নীতা আম্বানি থেকে বড় বৌমা শ্লোকা মেহতা— প্রত্যেকেই ডিজাইনার অনামিকা খান্নার পোশাকে প্রাচ্য পাশ্চাত্যের মিশেলে সেজেছিলেন। কিন্তু হবু ছোট বৌমা রাধিকা মার্চেন্ট তা করেননি।

প্রত্যেকটা অনুষ্ঠানেই নীতা আম্বানি বড় বৌমা শ্লোকা এবং হবু বৌমা রাধিকাকে আগলে রাখেন। তাদের পোশাক তৈরির জন্য ডিজাইনারকে খবর দেয়া হয়।

এবারে অনামিকার পোশাক ভাণ্ডার থেকে মুকেশকন্যা ঈশা যেমন বেছেছিলেন জাম্পসুট। হাল্কা কমলা, গোলাপি আর নীলের কম্বিনেশনে জাম্পসুট জুড়ে এমব্রয়ডারি। গলায় ছিল পান্নার লম্বা নেকলেস।

ঈশার স্বামী আনন্দ পিরামল পরেছিলেন ব্রোকেডের কাজ করা হালকা গোলাপি পাঞ্জাবি। নীতা আম্বানিও সেজেছিলেন ডিজাইনার লেহেঙ্গায়।

ঈশার স্বামী আনন্দ পিরামল পরেছিলেন ব্রোকেডের কাজ করা হালকা গোলাপি পাঞ্জাবি। নীতা আম্বানিও সেজেছিলেন ডিজাইনার লেহেঙ্গায়।

রাধিকা মার্চেন্টের পরনে ছিল সাদার ওপর হীরার কাজ করা লেহেঙ্গা। সঙ্গে মানানসই ওড়না।

নয়নতারার বিয়ের পার্টির ছবি ইনস্টাগ্রামে শেয়ার হতেই রাধিকার পুরনো পোশাক নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে।

আনন্দবাজার ডিজিটাল জানায়, রাধিকা নাকি ঈশা আম্বানির বিয়ের অনুষ্ঠানেও এই একই পোশাক পরেছিলেন। শুধু গয়নাটাই যা আলাদা ছিল।

ঈশার বিয়ের অ্যালবামের এই ছবিও সে কথাই বলছে। মণীশ মলহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা ছিল এটা।

এসএমএম

আরও সংবাদ