টাঙ্গাইল জেলা কৃষক দলের সভাপতি দীপু, সা.সম্পাদক শাহজাহান 

জাগরণ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৫:১১ পিএম টাঙ্গাইল জেলা কৃষক দলের সভাপতি দীপু, সা.সম্পাদক শাহজাহান 

সাবেক যুবদল নেতা দিপু হায়দার খানকে সভাপতি এবং অ্যাডভোকেট শাহজাহান কবিরকে সাধারণ সম্পাদক করে ১১৫ সদস্য বিশিষ্ট টাঙ্গাইল জেলা কৃষক দলের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) বিকালে কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক এবং বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এ কমিটির অনুমোদন দেন। কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা এসকে সাদী প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

কমিটিতে খন্দকার আনিসুর রহমান, নূরনবী কোহিনুর, মোয়াজ্জেম হোসেন বাবুল, আ ক ম মাসুদ, রফিকুল ইসলাম রাজাকে সহ-সভাপতি এবং এস এম ফরহাদুল ইসলাম শাপলা, অ্যাডভোকেট মাহফুজুর রহমান শাকিব, মোহাম্মদ ইকবাল কবির রতন, মো. মাহমুদুর রহমান শান্ত, কাওসার আহমেদ সেলিম সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল কাদের। প্রচার সম্পাদক আব্দুল হালিম, সহ-প্রচার সম্পাদক রহমতউল্লাহ রতন, দপ্তর সম্পাদক মো. শহিদুল ইসলাম লিটন, সহ-দপ্তর সম্পাদক মাওলানা আব্দুল হাই, কোষাধক্ষ্য দুলাল শিকদার। এই কমিটির সম্মানিত সদস্য শ্যামল হোড়, মো. মাইনুল ইসলাম, মাহমুদুল হক সানু, আমিনুর রহমান দীপক।

টিএস/ এফসি

আরও সংবাদ