দেম্বেলেকে নিয়ে চরম হতাশ বার্সা

জাগরণ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৪, ২০১৯, ০২:৪৩ পিএম দেম্বেলেকে নিয়ে চরম হতাশ বার্সা
বার্সেলোনা উইঙ্গার উসমান দেম্বেলে- ছবি: মার্কা

গত সপ্তাহে ফের ইনজুরিতে পড়েছেন উসমান দেম্বেলে। এবার চোটের কারণে ৫ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই বার্সেলোনা তারকাকে। সম্প্রতি তার মেডিক্যাল রিপোর্ট হাতে পেয়েছে বার্সা ম্যানেজমেন্ট। আর তাতেই দেম্বেলেকে নিয়ে চরম মাত্রায় হতাশ হতে দেখা গেল স্প্যানিশ ক্লাবটির ডিরেক্টরদের। 

লা লিগার উদ্বোধনী ম্যাচে শুরুর একাদশেই ছিলেন দেম্বেলে। খেলার সময়ই চোট পান তিনি। কিন্তু সেদিনই দলকে না জানিয়ে পরের দিন এ কথা প্রকাশ করেন দেম্বেলে। ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা দেম্বেলের এরকম খামখেয়ালী আচরণের কারণেই হতাশ কাতালান ক্লাবটি। 

ফ্রেঞ্চ উইঙ্গারের এরকম কর্মকাণ্ডে বেশি ক্ষুব্ধ বার্সা পরিচালক এরিক আবিদাল। গতকাল (শুক্রবার) এ কারণে দেম্বেলের এজেন্ট মুসা সিসসোকোর সঙ্গে জরুরি বৈঠকে বসেন তিনি। প্রথমে খবরটি প্রকাশ্যে আনেন কাতালুনিয়া রেডিও। পরে মার্কাও এ বৈঠকের সত্যতা জানায়। 

বৈঠকে মুসাকে আবিদাল সরাসরি জানিয়ে দিয়েছেন, বার্সেলোনা দেম্বেলের আচরণে প্রচণ্ড হতাশ। এর আগেও দেম্বেলের খামখেয়ালীপনার কারণে বৈঠকে বসেছিল দুই পক্ষ।

বার্সা এবার সরাসরি জানিয়ে দিয়েছে, দেম্বেলেকে নিজের ব্যাপারে আরও বেশি সচেতন হতে। কিন্তু বিশ্বস্ত একটি সূত্র নিশ্চিত করেছে, যতই সাবধান করা হোক না কেন, দেম্বেলে কখনোই নিজেকে শোধরাবেন না। ফলে বার্সেলোনায় দেম্বেলের ক্যারিয়ার এখন অনিশ্চয়তার মধ্যে দিয়ে যাচ্ছে।  

এসএইচএস 

আরও সংবাদ