টেনিসের পর সংসারের কোর্টে পা রাখলেন নাদাল

জাগরণ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৯, ০৬:২৭ পিএম টেনিসের পর সংসারের কোর্টে পা রাখলেন নাদাল
প্রেমিকা ম্যারি জিসকা পেরেলোকে বিয়ে করলেন রাফায়েল নাদাল। ফটো : সংগৃহীত

ক্যারিয়ারের ১৯তম গ্র্যান্ড স্ল্যাম জেতা টেনিস তারকা প্রায় ১৪ বছরের প্রেমপর্বের অবসান ঘটিয়ে প্রেমিকা ম্যারি জিসকা পেরেলোকে বিয়ে করে দাম্পত্য জীবনে প্রবেশ করেছেন।

শনিবার (১৯ অক্টোবর) মায়োর্কার লা ফোরতাজেলাতে অত্যন্ত গোপনীয়ভাবে জাকজমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে নাদাল-পেরেলোর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।  

আমন্ত্রিত ৩৫০ জন অতিথি ছাড়া বিয়ের অনুষ্ঠানে আর কারোর প্রবেশাধিকার ছিল না। উপস্থিত অতিথিদের মধ্যে ছিলেন স্পেনের প্রাক্তন রাজা হুয়ান কার্লোস। গণমাধ্যমের ব্যাপারেও ছিল কঠোর নিষেধাজ্ঞা। তাই বিয়ের কোনো ছবিই এখনও পর্যন্ত  স্পেনের গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়নি। 

সম্প্রতি এক স্প্যানিশ ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে নাদাল জানিয়েছিলেন, গত বছর প্রেমিকা জিসকা পেরোলোর সঙ্গে রোমে ছুটি কাটাতে গিয়েছিলেন। এ সময় প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নাদাল। এ প্রস্তাব কোনোরকম লজ্জাবোধ না করেই রাজি হয়ে যান পেরেলো। তখনই তারা সিদ্ধান্ত নেন, ২০১৯ সালের অক্টোবর মাসে তারা বিয়ে করবেন। 

আংটি বদলের খবরটি গোপন রেখেছিলেন নাদাল-পেরেলো জুটি। বিয়েটাও তারা সেরে নিলেন অল্প মানুষের উপস্থিতিতেই। কবজির ইনজুরির কারণে ৩৩ বছর বয়সী নাদাল কোর্টের বাইরে থাকলেও স্ত্রীকে নিয়ে যে রোমান্টিক সময় পারের প্রহর গুনছেন, তা সকলেই ধরে বসে আছেন।

আরআইএস 

আরও সংবাদ