• ঢাকা
  • রবিবার, ০৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০১৮, ১২:০৩ পিএম

‘রিজভী হিটলারের তথ্যমন্ত্রীর মতন মিথ্যাবাদী’

জাগরণ প্রতিবেদক 
‘রিজভী হিটলারের তথ্যমন্ত্রীর মতন মিথ্যাবাদী’
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। ছবি: ফাইল ফটো

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে হিটলারের তথ্যমন্ত্রী জোসেফ গোয়েবলসের মতন মিথ্যাবাদী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

রোববার (৩০ডিসেম্বর) বেলা ১১টার দিকে আওয়ামী লীগের ধানমণ্ডিস্থ কার্যালয়ে নানক এ মন্তব্য করেন। নানক ছাড়াও এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় আওয়ীলীগ নেত্রী মারুফা আক্তার পপি, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্লা আবু কাউসার প্রমুখ।

৩০ ডিসেম্বর সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রিজভী কিছু কেন্দ্রের কথা উল্লেখ করে অভিযোগ করেন, ঢাকা-১৩ আসনের মোহাম্মদপুরের বাঁশবাড়ীর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় ভোটকেন্দ্রে ভোটের আগের রাতেই ব্যালটে সিল মারা হয়েছে।

রিজভীর এই অভিযোগের পরিপেক্ষিতে নানক বলেন বলেন, মোহাম্মদপুরে ভোট গ্রহণ হচ্ছে ইভিএম পদ্ধতিতে, ব্যালটে সিল মারার কথা আসে কীভাবে। রিজভী হিটলারের তথ্যমন্ত্রী জোসেফ গোয়েবলসের মতন মিথ্যাবাদী। তার সব কথা মিথ্যা।

বিএনপি-জামায়াত একদিকে সারা দেশে ত্রাস ও আতঙ্ক সৃষ্টি করছে অন্যদিকে মিডিয়ার সামনে লাগাতার মিথ্যাচার ও অপপ্রচার চালাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। নিজেদের পরাজয় নিশ্চিত জেনে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা দেশের গণতন্ত্রকে ধ্বংস করার জন্য সুপরিকল্পিতভাবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে মন্তব্য করেন নানক।

এ ব্যাপারে তিনি আরও বলেন, এবারের নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তিদের প্রতিহত করতে হবে। তাদের ক্ষমতায় আসতে দেবে না জনগণ।

 

এএইচএস/আরএম/এসএইচএস