• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৩, ২০১৯, ০৪:২৩ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩, ২০১৯, ০৪:২৩ পিএম

বাগেরহাটে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা, আটক ৩

বাগেরহাটে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা, আটক ৩

বাগেরহাটের মোরেলগঞ্জে বিবস্ত্র অবস্থায় হিরা আক্তার (১২) নামের এক মাদ্রাসাছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রীকে ধর্ষণ শেষে হত্যার পর মৃতদেহের বিভিন্ন স্থানে লিপস্টিক মেখে রেখেছিল খুনিরা। তার মুখমণ্ডলে রয়েছে কালো দাগ। গলায় গামছা লাগানো।

সুরতহাল রিপোর্টে এসব আলামত পেয়েছে পুলিশ। বুধবার (৩ জুলাই) সকাল ১০টার দিকে পোস্টমর্টেম করাতে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো ফুলহাতা গ্রামের সিদ্দিক সিকদারের ছেলে ওসমান সিকদার (২৪), পশ্চিম বহরবুনিয়া গ্রামের আলম মৃধার ছেলে শাহিন (১৯) ও সোবাহান মৃধার ছেলে রফিকুল মৃধা (১৯)।

এ বিষয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার রাতেই বাগেরহাট পিবিআইর একটি তদন্ত এক্সপার্ট টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে, মেয়েটিকে পরিকল্পিতভাবে ধর্ষণ শেষে  হত্যা করে নগ্ন অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে। বিভিন্ন ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে।’

প্রসঙ্গত, মঙ্গলবার (২ জুলাই) বিকেল ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের নিজ বসতঘরে বিবস্ত্র অবস্থায় ঝুলন্ত লাশ পাওয়া যায় তার মেয়ে হিরা আক্তারের। সে স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। তার বাবা গাউছ শেখও একই মাদ্রাসার নৈশপ্রহরী। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

এনআই

আরও পড়ুন