• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৫, ২০১৯, ০৭:২৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০১৯, ০৭:২৬ পিএম

লালমনিরহাটে নিখোঁজ দুই গৃহবধূর লাশ উদ্ধার

লালমনিরহাটে নিখোঁজ দুই গৃহবধূর লাশ উদ্ধার
দুই গৃহবধূর লাশ দেখতে ডোরা নদীর পাড়ে মানুষের ভিড় - ছবি : জাগরণ

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পাটক্ষেত থেকে পাটশাক সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ দুই গৃহবধূর লাশ অবশেষে উদ্ধার করেছে ডুবুরি দল।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা এলাকার ডোরা নদী (তিস্তার শাখা) থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (২৪ জুলাই) দুপুরে বাড়ির পাশে ডোরা নদী পাড়ি দিয়ে পাটক্ষেতে পাটশাক সংগ্রহে গিয়ে নিখোঁজ হন তারা। নিহতরা হলেন আরাজি দেওডোবা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী মোহছেনা বেগম (৫২) ও আনছার আলীর স্ত্রী রহিমা বেগম (৪৮)। তারা সস্পর্কে একে অপরের জা বলে জানা গেছে।

আদিতমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজমুল হক বলেন, বুধবার দুপুরে দুই গৃহবধূ পাটগাছের পাতা সংগ্রহ করতে পাশের ডোরা নদী পাড়ি দিয়ে ওপারে যান। এর পর থেকে নিখোঁজ হন ওই দুই গৃহবধূ। পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর না পেয়ে তারা ওই নালার স্রোতে ভেসে গেছেন বলে ধারণা করে ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল তদন্ত করে রংপুর ফায়ার সার্ভিসের ডুবরি দলের সহায়তায় বৃহস্পতিবার দুপুরে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই দুই গৃহবধূর লাশ উদ্ধার করে। পরে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এনআই

আরও পড়ুন