• ঢাকা
  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: জুলাই ২৮, ২০১৯, ০৭:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৮, ২০১৯, ০৭:০৪ পিএম

ঘরে ঘরে বিষধর সাপ আছে, যেকোনো সময় ছোবল মারতে পারে : নানক

নীলফামারী সংবাদদাতা
ঘরে ঘরে বিষধর সাপ আছে, যেকোনো সময় ছোবল মারতে পারে : নানক
নীলফামারীতে আ’লীগের বর্ধিত সভায় বক্তব্য দিচ্ছেন জাহাঙ্গীর কবির নানক  -  ছবি : জাগরণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ঘরে ঘরে বিষধর সাপ আছে, যেকোনো সময় ছোবল মারতে পারে। তাই তৃণমূল নেতাকর্মীদের সব সময় ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

রোববার (২৮ জুলাই) দুপুরে নীলফামারী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। নীলফামারী পৌরসভা হলরুমে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশে যুদ্ধাপরাধীর বিচার হয়েছে, দেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য যুদ্ধ করে যাচ্ছেন। তাই আমাদেরকেও এই বিষধর সাপদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে।

নানক বলেন, যুদ্ধাপরাধীদের পরিবারের কোনো সদস্য যেন কোনোভাবে দলে ঢুকতে না পারে, সেদিকে নজর দিতে হবে সবাইকে। তারা আওয়ামী লীগে ঢোকার চেষ্টা করবে। বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে, তারা নিজেদের দল গোছাতে না পেরে অন্যদের সমালোচনা করতে ব্যস্ত, তারা জামায়াতকে সাথে নিয়ে জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করে। এ দেশের জনগণ আর জ্বালাও-পোড়াও রাজনীতি বিশ্বাস করে না। দলীয় নেতাকর্মীদের উদেশে আওয়ামী লীগের এই নেতা বলেন, যারা দলের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করবেন, তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

সভার উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সাবেক সংস্কৃতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলী, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিনসহ জেলার বিভিন্ন উপজেলার ওয়ার্ড পর্যায়ের নেতারা। পরে বিকাল ৪টায় নীলফামারী সার্কিট হাউস হলরুমে জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এনআই

আরও পড়ুন