• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০১৯, ০১:১৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০১৯, ০১:১৬ পিএম

অজ্ঞান পার্টির কবলে পড়ে লাখ টাকা খোয়ালেন কোরবানির গরু ক্রেতা

অজ্ঞান পার্টির কবলে পড়ে লাখ টাকা খোয়ালেন কোরবানির গরু ক্রেতা

ঠাকুরগাঁও সদর উপজেলার মাদারগঞ্জ পশুর হাটে কোরবানির গরু কিনতে গিয়ে অজ্ঞান পার্টির  কবলে পড়ে এক লাখ টাকা  খোয়ালেন হামিদুর রহমান নামের এক ব্যক্তি।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় ওই হাটে কোরবানির গরু কিনতে গেলে তাকে চেতনানাশক ওষুধ খাইয়ে ১ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় একটি চক্র। বর্তমানে তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে অচেতন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, পৌর শহরের মুন্সিরহাট বাগানবাড়ি এলাকার  হামিদুর রহমান (৬২) কোরবানির গরু কেনার জন্য বৃহস্পতিবার সদর উপজেলার মাদারগঞ্জ হাটে যান। সেখানে গরু দেখার সময় তাকে পান খাওয়ানোর ছুঁতোয় চেতনানাশক ওষুধ খাওয়ায় একটি চক্র। তিনি জ্ঞান হারিয়ে ফেললে তার কাছে থাকা ১ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায় চক্রটি। পরে হাটের লোকজন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, ঘটনাটি দুঃখজনক।

কোরবানি উপলক্ষে হাটবাজারে কোনো ক্রেতা-বিক্রেতা যাতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা-পয়সা না হারায়, সে জন্য সাদা পোশাকে পুলিশ নিয়োগ করা হয়েছে। এ ছাড়া জাল টাকা শনাক্তকরণ মেশিন বসানো হয়েছে। অপরিচিত কোনো ব্যক্তির কাছে কোনো খাদ্য গ্রহণ না করার অনুরোধ জানানো হয়েছে।

এনআই

আরও পড়ুন