• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
প্রকাশিত: আগস্ট ৩০, ২০১৯, ০৪:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩০, ২০১৯, ০৪:৪৫ পিএম

জিয়াউর রহমানের হাত রক্তে রঞ্জিত : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা
জিয়াউর রহমানের হাত রক্তে রঞ্জিত : আইনমন্ত্রী
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছেন আইনমন্ত্রী আনিসুল হক  -  ছবি : জাগরণ

সম্প্রতি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ‘রক্তে রঞ্জিত আওয়ামী লীগের হাত’ বলে যে মন্তব্য করেছেন, তার জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আওয়ামী লীগ জনগণের সেবা করে আর বিএনপির কাজ হচ্ছে ষড়যন্ত্র আর হত্যা করা।

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছেন। বঙ্গবন্ধুর পরিবারের ১৭ জনকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। এ ছাড়া জিয়াউর রহমান ক্যু নাটক সাজিয়ে সেনাবাহিনীর ৫ থেকে ৬ হাজার সৈন্যকে হত্যা করেছেন। তাই জিয়াউর রহমানের হাতই রক্তে রঞ্জিত।

আইনমন্ত্রী শুক্রবার (৩০ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হওয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। তিনি আরো বলেন, আগুন-সন্ত্রাস করে মানুষ হত্যা এবং ২১ আগস্টের গ্রেনেড হামলা বলে দেয় রক্তে রঞ্জিত কার হাত। তাই মির্জা ফখরুল নিজের হাতটা আগে দেখুক ওনার হাতে কত রক্ত লেগে আছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েলসহ দলের সকল ইউনিটের নেতারা।

এনআই

আরও পড়ুন