• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৪:০৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৪:০৯ পিএম

অপকর্মের সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে : আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা
অপকর্মের সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে : আইনমন্ত্রী
আখাউড়া রেলস্টেশন চত্বরে বক্তব্য দিচ্ছেন আইনমন্ত্রী আনিসুল হক  -  ছবি : জাগরণ

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ‘দুর্নীতিবাজ যে দলেরই হোক না কেন জননেত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি তাদের আইনের আওতায় এনে শাস্তি দেবেন। এ কারণে প্রথমে আমাদের দলে যারা দুর্নীতি করছিল তাদেরকে ধরছি, পরে অন্য দলের যারা দুর্নীতি করছে তাদেরও ধরব। দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে এই অভিযান চলবে। যারা এসব অপকর্মের সাথে জড়িত, তাদের সবাইকেই আইনের আওতায় আনা হবে।’

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে আখাউড়া রেলস্টেশন চত্বরে স্বেচ্ছাসেবী সংগঠন আত্মীয়-এর অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আইনমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক মো. সেলিম ভূইয়া, স্বেচ্ছাসেবী সংগঠন আত্মীয়-এর প্রধান সমন্বয়ক সমীর চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

এর আগে মন্ত্রী রেলপথে চট্টগ্রামগামী আন্তনগর মহানগর এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকা থেকে সকালে আখাউড়ায় আসেন। উদ্বোধন শেষে সড়কপথে তিনি কসবায় চলে যান।

এনআই

আরও পড়ুন