• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৯, ২০২০, ০৩:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০২০, ০৩:৫৫ পিএম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (৯ মে) ভোরে উপজেলার হোয়াইক্যং ইউপি উলুবনিয়া আবদুল ফজলের বাড়ির পার্শ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন-এসআই মশিউর ও এএসআই আরিফুর রহমান। নিহতদের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে পুলিশের ধারণা নিহতরা মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং উলুবনিয়া সীমান্ত পয়েন্টে ইয়াবার একটি বড় চালান খালাসের খবর পেয়ে তারই নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযানে যায়। এ সময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উপর গুলি ছোড়ে। এতে পুলিশের দুই সদস্য আহত হন। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক পাচারকারীরা কৌশলে পালিয়ে যায়।

পরিস্থিতি শান্ত হওয়ার পর ঘটনাস্থল থেকে ১ লাখ ৫৮ হাজার ইয়াবা, দুইটি এলজি, ১০ রাউন্ড তাজা কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

তিনি জানান, পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের পরিচয় জানা চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

এসএমএম

আরও পড়ুন