• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৫ মাঘ ১৪২৭
প্রকাশিত: মে ১১, ২০২০, ০৫:০৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ১১, ২০২০, ০৫:০৫ পিএম

কক্সবাজারে ধর্ষণ-হত্যাকাণ্ডের পলাতক আসামি জনতার সহায়তায় গ্রেফতার

কক্সবাজারে ধর্ষণ-হত্যাকাণ্ডের পলাতক আসামি জনতার সহায়তায় গ্রেফতার

কক্সবাজারের চকরিয়া উপজেলায় কিশোরীকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামিকে পেকুয়া থানা পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা।

আসামি অটোরিকশা চালক সাজ্জাদ (৩২) পেকুয়া উপজেলার শেখেরকিল্লা গ্রামের বাসিন্দা।

সোমবার (১১ মে) পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, সকাল সাড়ে ১০টার দিকে সাজ্জাদকে তার নিজ বাড়িতে আটক করে স্থানীয় জনতা পুলিশে খবর দেয়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেফতার করে পুলিশ। এক কিশোরী হত্যা মামলার পলাতক আসামি ছিলেন তিনি। গত ৮ মে জয়নাল আবেদীন নামে এ মামলার আরেকজন আসামিকে আটক করে র‌্যাব।

জয়নাল জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ওই কিশোরীকে ধর্ষণ ও হত্যাকাণ্ডে তার সহযোগী ছিল সাজ্জাদ।

তিনি জানান, গত ৬ মে রাত সাড়ে ১০টার দিকে পেকুয়া-বাশঁখালী উপকূলীয় মহাসড়কের কোনাখালি এলাকায় চলন্ত অটোরিকশা থেকে ফেলে দিয়ে ওই কিশোরীকে হত্যা করা হয়। এর আগে তাকে ওই সড়কের পাশে সেতুর কিনারে নিয়ে ধর্ষণ করা হয়। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ওই রাতেই চকরিয়া থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। মরদেহের ময়নাতদন্ত হয় কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে।

এ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে পেকুয়া থানায় মামলা দায়ের করেন। মামলায় কিশোরীর আপন ফুফু ও ফুফাতো ভাইকে অভিযুক্ত করা হয়েছিল। কিন্তু পুলিশ ঘটনা তদন্ত করে তাদের সম্পৃক্ততা পায়নি।

এসএমএম

আরও পড়ুন