• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৫ মাঘ ১৪২৭
প্রকাশিত: মে ১২, ২০২০, ০৩:২৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০২০, ০৩:২৫ পিএম

বাসে মৃত্যু, কোভিড সন্দেহে ছেলের মরদেহসহ মাকে নামিয়ে দিল যাত্রীরা

বাসে মৃত্যু, কোভিড সন্দেহে ছেলের মরদেহসহ মাকে নামিয়ে দিল যাত্রীরা
সংগৃহীত ছবি

ঢাকা থেকে জয়পুরহাটে আসার পথে বাসেই মারা গেলেন নওগাঁ জেলার ধামুরইরহাট উপজেলার মিজানুর রহমান (৫০) নামের এক ব্যক্তি। এরপর করোনাভাইরাস (কোভিড-১৯) সন্দেহে ওই ব্যক্তির মরদেহসহ তার বৃদ্ধা মাকে যাত্রীদের চাপে বাস থেকে নামিয়ে দেন চালক।

মঙ্গলবার (১২ মে) ভোরে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের হিচমি এলাকায় এ ঘটনা ঘটে।

মিজানুর রহমান ধামুরইরহাট উপজেলার জাহানপুর গ্রামের আতোয়ার হোসেনের ছেলে। জয়পুরহাট সদর উপজেলা প্রশাসন সূত্র জানায় ,সোমবার (১১ মে) রাতে মা-ছেলে ঢাকা থেকে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক হয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে এ ঘটনা ঘটে।

করোনা উপসর্গে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে- এমন খবর পেয়ে জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় এবং স্বাস্থ্য বিভাগের কর্মীরা সেখানে গিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন।

ইউএনও মিল্টন চন্দ্র রায় জানান, মৃত ব্যক্তি ঢাকায় শ্রমিকের কাজ করতেন। তিনি ঢাকায় দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। বৃদ্ধ মা সোহাগী বেগমকে সঙ্গে নিয়ে এ পথে গ্রামের বাড়িতে ফিরছিলেন। হিচমি এলাকায় আসার পর ওই ব্যক্তির মৃত্যু হয়। এ সময় বাসের অন্য যাত্রীরা করোনা সন্দেহে মাসহ তাদের বাস থেকে নামিয়ে দিতে চালককে বাধ্য করেন। ওই ব্যক্তির মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএমএম

আরও পড়ুন