• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৯, ১২:০৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০১৯, ০১:০২ পিএম

চুলবুল পান্ডের এক ঝলকে তোলপাড়: আসছে ‍‍‘দাবাং ৩‍‍’ (ভিডিও)

চুলবুল পান্ডের এক ঝলকে তোলপাড়: আসছে ‍‍‘দাবাং ৩‍‍’ (ভিডিও)

খাকি পুলিশি পোশাকের কাঁধে তারার ঝলক, কলারের পেছনে নিজের বিশেষ স্টাইলে ঝোলানো সানগ্লাস, পর্দার অন্তরাল ছেড়ে ড্যাশিং ভঙ্গিমায় বেরিয়ে এলেন দাবাং পুলিশ অফিসার চুলবুল পান্ডে। আবারো বলিউড বক্স অফিস তোলপাড় করতে হাজির হলো স্বনামখ্যাত ‘দাবাং’ সিনেমার নতুন প্রযোজনা ‘দাবাং ৩’। আর সদ্য প্রকাশিত সিনেমাটির টিজার ভিডিওতে এভাবেই ভক্তদের বুকে কাঁপন তুলে হাজির হলেন বলি সুপার স্টার সালমান খান।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত খবরে জানা যায়, ডিসেম্বরেই ‘দাবাং ৩’ নিয়ে ফিরছেন সালমান।

সিনেমার প্রযোজক সংস্থার বরাতে প্রকাশিত খবরে জানিয়েছে, চলতি বছর ডিসেম্বরের ২০ তারিখ পর্দায় আসছে ‘দাবাং ৩’। ছবির প্রচারে এখন থেকেই নেয়া হয়েছে একাধিক উদ্যোগ। ব্যবহার করা হচ্ছে সোশ্যাল মিডিয়াকেও।

এদিকে নিজের অভিনিত এই সিনেমার একটি টিজার ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন ইন্সপেক্টর চুলবুল পান্ডে খ্যাত ড্যাশিং বয় সালমান। যেখানে চুলবুল পান্ডের আইকনিক সাজে তাকে ‘দাবাং’ শট দিতে দেখা যাচ্ছে।

‘দাবাং ৩’ স্বনামখ্যাত কোরিওগ্রাফার প্রভুদেবার ছবি। ছবিটি প্রযোজনা করেছেন সালমান খান, আরবাজ খান ও নিখিল দ্বিবেদী।

'দাবাং৩'-এর চিত্রনাট্য লিখেছেন প্রভুদেবা, দিলীপ শুক্লা এবং অলোক উপাধ্যায়। আর সংগীতকার হিসেবে এবারো আছেন ‘মানিকজোড়’ সাজিদ-ওয়াজিদ। ছবিটির ট্রেন্ডি অ্যাকশনের গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন অ্যানাল আরাসু।

দাবাং ছবিটির এই পর্বেও রাজ্জো পান্ডের ভূমিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা। সেই সঙ্গে আগের প্রায় সব অভিনেতাকেই নিজেদের চরিত্রে স্থির রাখা হয়েছে।

‘দাবাং ৩’ এর মুখ্য ভূমিকাগুলোতে যথারীতি সুদীপ, আরবাজ খান, মাহি গিল ও সন্তোষ শুক্লাকেই কাস্ট দেয়া হয়েছে।

তবে নিজের ট্রেডিশন ধরে রেখে এবারও বড় পর্দায় নতুন মুখ আনতে যাচ্ছেন সাল্লু। ‘দাবাং ৩’ এর মাধ্যমে এবার মহেশ মঞ্জরেকারের মেয়ে সায়ি মঞ্জেরেকরকে বড় পর্দায় আত্মপ্রকাশ দিতে চলেছেন খান।

ছবির টিজার ক্লিপের এক ঝলকে এরইমধ্যে ভক্তদের মাঝে দাবাং জ্বরের সংক্রামন শুরু হয়ে গেছে। তবে এর পথ্য পেতে তাদের অপেক্ষা করতে হচ্ছে ডিসেম্বরের ২০ তারিখ পর্যন্ত।

এসকে/টিএফ

আরও পড়ুন