• ঢাকা
  • শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ২ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৯, ০৩:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০১৯, ০৩:৪৮ পিএম

হাসপাতালে বিগ বি

বিনোদন ডেস্ক
হাসপাতালে বিগ বি
রুটিন চেকআপের জন্যই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন-ইন্টারনেট

কোনও গুরুতর অসুস্থতা নয়, রুটিন চেকআপের জন্যই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। চিন্তার কোনও কারণ নেই বলেই হাসপাতাল সূত্রে খবর।

সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ২টার সময় ভর্তি করা হয়েছে তাকে। চিকিৎসকের কথা অনুযায়ী, মঙ্গলবার ভর্তি হয়েছেন শাহেনশাহ এবং শুক্রবারও তার চেকআপ চলেছে। ডাক্তার বলেন, ‘বিগ বিকে খুব তাড়াতাড়িই ছেড়ে দেয়া হবে’।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে প্রকাশ- অমিতাভ বচ্চন বৃহস্পতিবার (১৭ অক্টোবর) তার ফ্যানেদের কড়ওয়া চৌথের শুভেচ্ছা জানান, তারপরেই এই খবর সামনে আসে। নিজের টুইটার হ্যান্ডেলে জয়া বচ্চনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে শুভেচ্ছা জানান মেগাস্টার।

১১ অক্টোবর ৭৭ তম জন্মদিন পালন করেছেন অমিতাভ বচ্চন। মুম্বইয়ে জলসার সামনে ফ্যানেদের সঙ্গে ছবি তুলে, উপহার গ্রহণ করে জন্মদিন উদযাপন করেছেন। শুধু অমিতাভ নন জয়া, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই, আরাধ্য ও শ্বেতা নন্দাও ছিলেন তার সঙ্গে।

১৯৮২ সালে শুটিং করতে গিয়ে একটি দুর্ঘটনার সম্মুখীন হওয়ার সময়, হেপাটাইটিস বি দ্বারা আক্রান্ত হন বিগ-বি। এরপরই তার লিভারের ৭৫ শতাংশ অংশ ক্ষতিগ্রস্ত হয়। মনে করা হয়েছিল সেই পুরানো সমস্যার জেরেই হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন।

এসএমএম

আরও পড়ুন