• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৯, ১২:১৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০১৯, ১২:১৮ পিএম

পূজার পর পরই কেনিয়ায় উড়ে গেলেন রাজ-শুভশ্রী

পূজার পর পরই কেনিয়ায় উড়ে গেলেন রাজ-শুভশ্রী
কেনিয়ায় ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী -ছবি : ইনস্টাগ্রাম (ইন্ডিয়ান এক্সপ্রেস)

তা র কা দে র গ প স প

........................................

পূজা শেষ হতে না হতেই ছুটি কাটাতে ব্যস্ত হয়ে প়ড়েছেন টলি তারকারা। আর হবে নাই বা কেন এটাই তো একটু ফাঁকা সময়। সারা বছর কিছু না কিছু কাজ থাকে। এই অবসরের সুযোগ নিয়েছেন রাজ-শুভশ্রী। দশমীর পরই তারা উড়াল দিয়েছেন কেনিয়ায়। এরই মধ্যে নাইরোবি পৌঁছে গিয়েছেন তারা। সেখান থেকেই তাদের ভ্রমণের সব ছবি দিচ্ছেন সোশাল মিডিয়ায়।

এই তারকা দম্পতির বন্য-জীবনের প্রতি ভালবাসার কথা সবার জানা। তাই বেড়াতে যাওয়ার জায়গাগুলো ঘোরাফেরা করে জঙ্গলের আশেপাশে। এবারে তাই কেনিয়াকেই বেছে নিয়েছেন রাজ-শুভশ্রী। পূজার আগেই মুক্তি পেয়েছে রাজের পরিচালনায় শুভশ্রীর কামব্যাক ছবি ‘পরিণীতা’। এরই মধ্যে সাফল্যের মুখ দেখেছে ছবিটি।

শুধু ভাল আয় করেছে তাই নয়, দর্শকের কাছে প্রশংসাও কুড়িয়েছে শুভশ্রীর অভিনয়। বাহবা পেয়েছে রাজের অন্যরকম প্রচেষ্টা। তার পরের ছবি ‘গর্ভধারিণী’-র শুটিং শেষ হয়েছে পূজার আগেই। 

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে প্রকাশ, প্যাণ্ডেল হপিং থেকে দশমীর সিঁদুর খেলা সবেতেই ছিলেন রাজ-শুভশ্রী। ফিরে এসেও দম ফেলার সময় নেই রাজের। কলকাতা চলচ্চিত্র উৎসব দরজায় কড়া নাড়ছে, তার প্রস্তুতি নিতে হবে। সদ্য নির্বাচিত চেয়ারম্যান রাজ। পূজোতেও নাকি খান ৩৫ ছবি দেখেছেন রাজ। ফেস্টিভ্যালের জন্য বিভিন্ন দেশের ছবি দেখতে হয়েছে তাকে। তাছাড়াও ফিরেই ‘গর্ভধারিণী’-র ডাবিং শুরু করবেন পরিচালক।

এসএমএম

আরও পড়ুন