• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ০৩:৫১ পিএম

রণবীর-আলিয়ার ভুয়া ‘বিয়ের কার্ড’!

রণবীর-আলিয়ার ভুয়া ‘বিয়ের কার্ড’!
রণবীর কাপুর-আলিয়া ভাট

সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ‘বিয়ের কার্ড’ সোমবার থেকেই ঘুরে বেড়াচ্ছে। আসমানি নীল আর ঘিয়ে রঙের সেই কার্ডে বড় বড় করে লেখা, ‘মিসেস নিতু এবং মিস্টার ঋষি কাপুর রণবীর এবং আলিয়ার বিয়ের অনুষ্ঠানে আপনাদের সবাইকে স্বাগত জানাচ্ছে।’ বিয়ের তারিখ ২২ জানুয়ারি ২০২০। জায়গা উমেদ ভবন প্যালেস, রাজস্থান।

সেই কার্ড সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল। চারিদিকে ফ্যানেদের শুভেচ্ছাবার্তার ছড়াছড়ি। কোনও কোনও সংবাদমাধ্যমেও ঘটা করে প্রকাশিত হয়েছে তাদের বিয়ের খবর। নেটিজেনরা আর এক হেভিওয়েট বিয়ে দেখতে পাবে ভেবে আনন্দে আটখানা। 

কিন্তু এ কী! আলিয়ার নামে নীচে লেখা ‘ডটার অব মিসেস সোনি রাজদান এবং মুকেশ ভাট’। আলিয়ার বাবা তো মহেশ ভাট। মুকেশ ভাট তো নন! তবে? তবে আর কি? গোটা বিষয়টাই একেবারে ভুয়ো। ইংরেজিতে যাকে বলে ‘ফেক’। হ্যাঁ, বিয়ে ওরা খুব শীঘ্রই করবেন, তবে এখনও দিনক্ষণ স্থির করেননি তারা। বা করে থাকলেও জনসমক্ষে সে নিয়ে কিছু জানাননি। 

অতএব ‘রালিয়া’ ভক্তগণ, এখনই বিয়ের সানাই বাজছে না কাপুর বা ভাট পরিবারের অন্তরে। আর একটু ধৈর্য ধরেই রাখুন, কথায় বলে না, ‘সবুরে মেওয়া ফলে’। খবর আনন্দবাজার পত্রিকার।

এসএমএম

আরও পড়ুন