• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ০৩:২৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৯, ২০১৯, ০৩:২৭ পিএম

সারা-কার্তিকের প্রেম, শেষ হয়েও হলো না শেষ!

বিনোদন ডেস্ক
সারা-কার্তিকের প্রেম, শেষ হয়েও হলো না শেষ!
কার্তিক-সারা

সেলিব্রেটি গপসপ

...........................

করণ জোহরের দিওয়ালি পার্টি চলছে। জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, নেহা ধুপিয়া... কে নেই সেখানে। এদিকে সেই পার্টিতে এক্স কাপল সারা আলি খান এবং কার্তিক আরিয়ান দু’জনও উপস্থিত। এ অবস্থায় আপনি থাকলে কী করতেন? স্বাভাবিকভাবেই কথা বলতেন না কি মুখ ঘুরিয়ে সোজা উল্টোপথ?

সে আপনি যাই করুন না কেন সারা-কার্তিক কিন্তু গোটা পার্টিতে নিজেদের মধ্যে সব কিছু স্বাভাবিক রাখারই চেষ্টা করেছেন। ভাব এমন, যেন ব্রেক আপ হয়নিই তাদের মধ্যে।

এক সঙ্গে ছবিও তুলেছেন, তাও আবার কাঁধে হাত দিয়ে। ক্যামেরার সামনে হেসে পোজও দিয়েছেন দু’জন। যদিও এক সঙ্গে দু’জনকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়নি তবে গ্রুপ ছবিতে পাশাপাশি দাঁড়িয়েই ছবি তুলেছেন দু’জন। এক্সের সঙ্গে নাকি আর নতুন করে বন্ধুত্ব হয় না’ এই মিথ কে নস্যাৎ করে দু’জনে মিলে চুটিয়ে উপভোগ করেছেন করণ জোহরের পার্টি।

কর্ণের পার্টির কিছু ঝলক 
ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’-এর সিকুয়েল শুটের সময় সারা-কার্তিকের প্রেম গাঢ় হয়। সারার জন্মদিন পালনের জন্য সারপ্রাইজ ভিজিট থেকে শুরু করে এক সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি দেওয়া... সব কিছু বেশ ভালই চলছিল ওই জুটির মধ্যে। কিন্তু ওই যে, কথায় বলে না, আউট অব সাইট, আউট অব মাইন্ড’— শুটিং শেষ হওয়ার পর দু’জনের মধ্যেই দেখা সাক্ষাৎ এক্কেবারে কমে গিয়েছিল। সূত্র বলছিল দূরত্ব বেড়ে যাওয়ার দু’জনে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তারা। তবে বন্ধুত্ব কিন্তু এখনও অটুট, করণের পার্টিতেই তার প্রমাণ মিলল। আনন্দবাজার পত্রিকা।

এসএমএম

আরও পড়ুন