• ঢাকা
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০২:২১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২১, ০৪:২২ পিএম

উন্মাদীয় রাশিফল

সিংহকে এড়িয়ে চলুন মেষ, মীনের খবর আছে

সিংহকে এড়িয়ে চলুন মেষ, মীনের খবর আছে

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব। 

 

মেষ রাশি: মেষ রাশির জাতকদের এ সপ্তাহটা ভাল যেতেও পারে, আবার নাও যেতে পারে। যাকে বলে ফিফটি ফিফটি চান্স, তবে সিংহ রাশির জাতকদের কাছ থেকে এ সপ্তাহটা দূরে থাকুন। চিড়িয়াখানায় বেড়াতে গেলে সিংহের খাচা থেকে সামাজিক দূরত্ব বজায় রাখুন। 

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা (পুরুষ) এ সপ্তাহের শেষের দিকে কোন কৃশকায় নারীর প্রেমে পড়বে। তবে সেই নারী সিংহ রাশির হলে ছয় মাসের মধ্যে আপনার ‘দেবদাস’  হওয়ার সম্ভবনা ব্যাপক।

মিথুন রাশি: এই পুরো সপ্তাহটা বা সর্বোচ্চ সাতদিন এ রাশির জাতক জাতিকাদের বেশীর ভাগ সময় টয়লেটে কাটাতে হবে। তবে হাই কমোডে বসে উচ্চচিন্তা থেকে উদ্ভুত আইডিয়া থেকে বইমেলায় একটা বই নেমে যেতে পারে।

কর্কট রাশি: এই রাশির জাতকের এই সপ্তাহটা কেমন কাটবে বলা দুষ্কর তবে সমুদ্রের দিকে বেড়াতে না যাওয়াই ভাল,  ভালো শামুকে পা কাটতে পারে। মর্কট বন্ধুদের থেকে কোয়ারেন্টিন দূরত্বে থাকুন।

সিংহ রাশি: এই রাশির জাতকরা এ সপ্তাহের প্রথম দিকেই নেংটি ইঁদুর দেখে ভয় পেয়ে জ্ঞান হারাবে। তবে জ্ঞান ফেরার পর যখন দেখবে ওটা ছিল আসলে কম্পিউটারের মাউস তখন দ্বিতীয়বার জ্ঞান হারাবে লজ্জায়।

কন্যা রাশি: এই রাশির জাতক যদি পুরুষ হয় তাহলে এ সপ্তাহে অন্তত গোটা কয়েক কাচের চুড়ি পরে ঘোরা ফেরা করুন।

তুলা রাশি: এই সপ্তাহটা রাস্তা ঘাটে না বেরুনোই মঙ্গল। কারণ তুচ্ছ কারণে পাবলিকের কাছে উপর্যুপরি তুলোধুনো হওয়ার সম্ভবনা ৯৯.৯৯৯৯৯%। 

বৃশ্চিক রাশি: অর্থ কষ্টে পড়বেন। বন্ধুদের কাছ থেকে ৪৯৯ টাকা ধার করুন। কারণ ৫০০ টাকা ধার করলে নকল টাকা হাতে আসতে পারে। 

ধনু রাশি: কারো সঙ্গে ধনুক ভাঙা পণ করে থাকলে তা তীর ভাঙা পণে পরিবর্তন করে নিন। তীর ভাঙা ঐ ঢেউয়ের সাগর পারা দিবোরে... গানটা শুনে সপ্তাহটা কাটালে জাতকের জন্য ভালো।

মকর রাশি: এ সপ্তাহের পুরোটাই আপনাকে বকর বকর করে কাটাতে হবে এবং ভাত খেতে গিয়ে কাকড়ে কামড় পড়ে চাপার আক্কেল দাঁতের দফারফা হবে। অতএব এই সাতদিন ভাত না খেয়ে ছাতু খান।

কুম্ভ রাশি: বাসায় না ঘুমিয়ে এই সপ্তাহটা আপনাকে অফিসেই ঘুমাতে হবে। পকেটে সর্ষের তেলের শিশি রাখুন। মাঝে মাঝে নাকে দিন। বস আসার আগে ঘুম থেকে জেগে ওঠার জন্য সাথে একটা এনালগ এলার্ম ঘড়ি রাখুন। 

মীন রাশি: এই রাশির জাতকদের এ সপ্তাহটা একবারেই ভালো যাবে না। কাজেই জন্ম তারিখ কাগজেকলমে বদলে নিন আপাতত।