• ঢাকা
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৫:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৪, ২০২১, ০৫:৩২ পিএম

উন্মাদীয় রাশিফল

তুলা ছাড়পোকার চাষ করুন, মীন মিনমিনে থাকুন

তুলা ছাড়পোকার চাষ করুন, মীন মিনমিনে থাকুন

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

মেষ রাশী: মেষ রাশির জাতকরা এ সপ্তাহের শুরুতেই একটা বড়সড় দেখে ঠোঙ্গা কিনুন। কারণ সপ্তাহ জুড়ে আপনার মাথার  তালুর দিককার কেশ পড়তে থাকবে, শীতের ঝড়া পাতার মত। ওগুলো সংগ্রহ করুন। আর অনলাইনে একটা উইগ বুকিং দিন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের সপ্তাহটা ভাল যাওয়ার অথবা খারাপ যাওয়ার সম্ভবনা যথাক্রমে ৫০% ও 50%। এ সপ্তাহে আপনার প্রচুর ক্ষুধা পাবে। পেটে একটা প্রমাণ সাইজের পাথর বেঁধে রাখতে পারেন।

মিথুন রাশি: এ সপ্তাহে আপনার বন্ধুদের থেকে দূরে থাকুন (ডাবল সামাজিক দূরত্বে থাকুন) । বরং শত্রুদের কাছে টেনে নিন। এ সপ্তাহে বন্ধুরা আপনাকে ধুন-ফুন বুঝাবে। তাদের কথা কানে নিবেন না। প্রয়োজনে কানে ইয়ার লক লাগিয়ে রাখতে পারেন।

কর্কট রাশি: এই রাশির জাতকের এই সপ্তাহটা বেশ ভালো কাটবে। নারী জাতকরা প্রেমিকের কাছ থেকে একাধিক  রোমান্টি প্রেমপত্র পাবেন। তবে প্রেমপত্র ফটোকপি হলে গ্রহণ করবেন না। বরং কাগজের প্লেন বানিয়ে জানালা দিয়ে বাইরে  উড়িয়ে দিন।

সিংহ রাশি: এই রাশির জাতকরা এ সপ্তাহের শেষের দিকে সপরিবারে মিরপুর চিড়িয়াখানায় বেরাতে যেতে পারেন। তবে সিংহের খাঁচার সামনে বেশীক্ষণ দাঁড়াবেন না। এক মিনিট, সর্বোচ্চ ষাট সেকেন্ড দাঁড়াতে পারেন। তবে বানরের খাঁচার সামনে সময় দিন। ওখানে দাড়িয়ে চিনি চম্পা কলা খেতে পারেন; তবে ডায়বেটিস থাকলে সাগর কলা খান। 

কন্যা রাশি: কন্যা এই রাশির জাতকরা এ সপ্তাহে বন্যা মির্যার গান শুনে সময় কাটাতে পারেন। তবে গায়িকার সাথে গলা মেলাতে যাবেন না। তাহলে বাসায় ব্যাপক জুতা বৃষ্টি হতে পারে।

তুলা রাশি: এই সপ্তাহে নরম তুলোর একটি তোশক অর্ডার করুন। এবং সেখানে দেশী ছাড়পোকার চাষ করুন। ছাড়পোকার কামড় খেয়ে ঘুমাতে ঘুমাতে সপ্তাহটা দিব্যি কেটে যাবে। 

বৃশ্চিক রাশি: এ সপ্তাহে বৃশ্চিক রাশির (পুরুষ) জাতকের সঙ্গে কুম্ভ রাশির (নারী) প্রেম হবে। এবং প্রথম ডেটিংয়ে গেলে প্রেমের কথাবার্তা কিছুই হবে না। কারণ ডেটিংয়ে কুম্ভ প্রেমিকার ঘুম ভাঙ্গানো কঠিন হবে। 

ধনু রাশি: ধনু রাশির জাতকের এ সপ্তাহে গোটা কয়েক কনুইয়ের গুতো খাওয়ার উপর্যপুরি সম্ভবনা আছে। কাজেই ভীড়ের মধ্যে যাবেন না। বরং ঘরে থেকে ‘আর্থ-সামাজিক প্রেক্ষাপটে কনুইগুতোর ভূমিকা’ বইটি সংগ্রহ করে পড়ুন।

মকর রাশি: মকর রাশির জাতকরা এ সপ্তাহে চালের ব্যবসায় নামতে পারেন। ব্যবসার চালে যে পরিমাণ কাকড় পাবেন, তা দিয়ে আপনার নির্মানাধীন বাসার ছাদ ঢালাই হয়ে যাবে। যাকে বলে এক ঢিলে দুই পাখি। পরে ঐ ঢিলটি সাইজ করে মধ্যমা আঙুলে পরতে পারন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা এ সপ্তাহটা বিশিষ্ট এবং বিখ্যাত জ্যোতিষবিদ কাওসার আহমেদ চৌধুরীর  ‘এ সপ্তাহের রাশি’ ফলো করুন। কারণ আপনার রাশিতে আমরা ভাল খারাপ  কিছুই  খুঁজে পাইনি। দুঃখিত।

মীন রাশি: মীন রশির জাতকরা ব্যাংক লোন নিয়ে মিনারেল ওয়াটারের ব্যবসায় নামতে পারেন। স্ত্রীর সঙ্গে উচ্চগলায় কথা বলার চেষ্টা করবেন না, মিনমিন করে কথা বলুন, তাহলে সপ্তাহটা ভালো যাবে।