• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২১, ০১:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৩১, ২০২১, ০৭:৫৩ এএম

উন্মাদীয় রাশিফল

ঘুমের বারোটা বাজবে মেষের, আচমকা অর্থ পাবেন বৃশ্চিক

ঘুমের বারোটা বাজবে মেষের, আচমকা অর্থ পাবেন বৃশ্চিক

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

মেষ রাশী: মেষ রাশির জাতকদের এ সপ্তাহটা ভালো যাবে না। রাতে ঘুম কম হবে। শুয়ে শুয়ে মেষের পাল মানে ভেড়ার পাল গুনতে হবে। তবে ভেড়ার পালে হঠাৎ বাঘের হামলা হতে পারে। তাতে ঘুমের আরো বারোটা বাজবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা (নারী) এ সপ্তাহে বৃষ স্কন্ধ পুরুষের প্রেমে পড়বে। প্রেমের এক পর্যায়ে প্রেমিক বিয়ের বদলে অগ্রিম ডিভোর্সের  প্রস্তাব দিতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের গত সপ্তাহের ‘সপ্তাহটা কেমন যাবে’ রিপিট করতে হবে। কারণ এ সপ্তাহে তার রাশিতে ভাল- খারাপ কিছুই খুঁজে পাওয়া যায়নি।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের কানে সমস্যা দেখা দিবে, সপ্তাহ জুড়েই কানের ভিতর কটকট আওয়াজ হবে। এবং মাথা বনবন করে ঘুরবে, চোখের ভিতরটা শনশন করবে, বাসায় একটা ছমছম ভাব থাকবে।

সিংহ রাশি: এই রাশির জাতকরা (পুরুষ) এ সপ্তাহে দাড়ি কামাবে না। কামালেও সিংহের লেজকে শেইভিং ব্রাশ বানিয়ে সাধারণ সাবান দিয়ে দাড়ি কামাই করতে হবে। নিজস্ব পালা সিংহ না থাকলে চিড়িয়াখানার সিংহ দিয়ে চুক্তিভিত্তিক কাজ করতে পারেন। তবে কিছুটা ঝুঁকি থাকবেই।

কন্যা রাশি: এই রাশির এ সপ্তাহে বাথরুমের ওয়াসার পানি দিয়ে গোসল করবেন না। বন্যার পানিতে গোসল করতে হবে। প্রয়োজনে সামনের বর্ষায় আসন্ন বন্যা পর্যন্ত অপেক্ষা করুন। 

তুলা রাশি: এই সপ্তাহে তুলা রাশির জাতক পিঠে কুলা বেধে সাবধানে থাকবেন। কারণ ছাড়াই আপনার পিঠে সিজন ছাড়া তাল পরতে পারে। সাথে ফাও দু’চারটা কিল পড়ার সম্ভবনাও উড়িয়ে দেয়া যায় না।

বৃশ্চিক রাশি: আচমকা এ সপ্তাহে প্রচুর অর্থ আসবে আপনার হাতে। তবে জেলে যাবার সমূহ সম্ভবনা আছে, কারণ হাতে আসা সব টাকাই নকল।

ধনু রাশি: ধনুর রাশির জাতকরা এ সপ্তাহে ঘোরতোর বিপদে পড়তে পারেন। কারণ এলাকার টপ টেরর কনুই ছিলা বক্করের সাথে আপনার মতের অমিল ঘটবে। টপ টেরর কনুই ছিলা বক্কর তুলা রাশির হলে আপনার খবর আছে। আপনাকে তুলোধুনা হতে হতে পারে।

মকর রাশি: এ সপ্তাহের পুরোটাই আপনাকে চাকরের মত খাটতে হবে। আপনার স্ত্রী বাসার স্থায়ী চাকরকে বিদায় দিয়ে আপনাকে অবৈতনিক চাকর হিসেবে নিয়োগ দেয়ার সমূহ সম্ভবনা। 

কুম্ভ রাশি: বাসায় বা অফিসে না ঘুমিয়ে এই সপ্তাহটা জাতককে পার্কে ঘুমাতে হবে। পকেটে সরিষা তেলের শিশির বদলে সোয়াবিন তেল রাখুন (নাকে দেয়ার জন্য) । এবং ঘুমিয়ে স্বপ্ন দেখা থেকে বিরত থাকুন।

মীন রাশি: এই রাশির জাতকদের গত সপ্তাহের মত এ সপ্তাহটাও একবারেই ভাল যাবে না। বরং আপনি অন্য কোনো রাশির ছদ্মবেশ নিয়ে থাকুন।