• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২১, ০১:০৫ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৭, ২০২১, ০৭:০৫ এএম

উন্মাদীয় রাশিফল

কম্বলের লোম বাছুন তুলা, শরীরে মেদ জমান বৃশ্চিক

কম্বলের লোম বাছুন তুলা, শরীরে মেদ জমান বৃশ্চিক

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

মেষ: মেষ রাশির জাতকরা এ সপ্তাহে সাময়িকভাবে খাদ্যাভাস বদলে ফেলুন। ভাত মাংস মাছ এসব খাবার বাদ দিয়ে তৃণভোজী হয়ে গেলে ভাল। কাছাকাছি কোন মাঠে গিয়ে ঘাস খাওয়ার চেষ্টা করুন। তবে রাতে ঘাস খাওয়া থেকে বিরত থাকুন।

বৃষ: বৃষ রাশির জাতক (পুরুষ) এ সপ্তাহের শুরুতে এক কৃষকায় নারীর প্রেমে পড়বে। তবে সপ্তাহের শেষে ব্রেকআপ হয়ে যাবে! সেই আনন্দে (?) ব্রেক ডান্স দিতে গিয়ে আছাড় খেয়ে আপনার কোমড় ভাঙার সমুহ সম্ভবনা আছে। 

মিথুন: গত সপ্তাহে আপনার যেসব বন্ধু আপনাকে ধুনফুন বুঝিয়েছিল, তারা এ সপ্তাহে আপনার ফের বন্ধু হয়ে উঠবে। এবং আপনাকে নয়ছয় বোঝাবে।

কর্কট: কর্কট রাশির জাতকদের এই সপ্তাহটা মোটেও ভালো যাবে না। একাধিক মর্কট লোকের সংস্পর্শে এসে আপনার ইহকাল পরকাল ফানাফানা হয়ে যাবে। অন্য কোন রাশির ছদ্মবেশ ধারণ করে সপ্তাহটা পার করুন।   

সিংহ: এই রাশির জাতকরা এ সপ্তাহে জরুরি ভিত্তিতে রাশি বদলে ফেলুন। নতুন কোন হাইব্রিড রাশি যেমন চাপরাশি বা থাপরাশি  গ্রহণ করতে পারেন। তাহলে সপ্তাহটা ভালো কাটতে পারে।

কন্যা: এই রাশির জাতকরা এ সপ্তাহের শুরুতে হাতের মধ্যমাতে একটা এক কেজি বা কম পক্ষে ১০০ গ্রাম ওজনের চুনি পাথর ব্যবহার করতে পারেন। তাহলে আপনার সপ্তাহটা ভালো কাটবে।

তুলা: তুলা রাশির জাতকরা এই সপ্তাহে তুলোর লেপ পরিহার করে কম্বলের নিচে অবস্থান গ্রহণ করুন। এবং কম্বলের লোম বাছুন। লোম বাছতে বাছতে কম্বল উজার হলে বুঝবেন আপনার তুলা রাশি বাদ দিয়ে নতুন রাশি গ্রহণের সময় হয়েছে। 

বৃশ্চিক: এ সপ্তাহে বৃশ্চিক রাশির জাতকরা খাদকের ভূমিকায় অবতীর্ণ হয়ে ব্যাপক খাওয়াদাওয়া করে শরীরে অতিরিক্ত মেদ জমিয়ে ফেলতে সমর্থ হবেন। সেক্ষেত্রে দুই কেনি আঙুলের যেকোনো দুইটতে একটি করে গোমেদ পাথর ব্যবহার করুন। শরীরের অতিরিক্ত মেদ সব ঝড়ে যাবে। 

ধনু: ধনু রাশির জাতকরা এ সপ্তাহে একবেলা আহার গ্রহণ করুন। এবং খাওয়ার পর মিষ্টি খাওয়া অতীব জরুরী । বিশেষ করে স্পঞ্জ রসোগোল্লা। স্পঞ্জ রসোগোল্লা না পেলে গুড় দিয়ে স্পঞ্জের স্যান্ডেল (বাটার) চিবিয়ে খেতে পারেন।

মকর: মকর রাশির জাতকরা (পুরুষ) এ সপ্তাহে চাকরের ছদ্মবেশে প্রেমিকার বাড়িতে অবৈতনিক ডিউটি করার সুযোগ পেলে ভালো ফল পাবেন। তবে বাড়ির প্রকৃত চাকর আপনাকে কুপ্রস্তাব দিতে পারে। সাবধান!

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদের ক্ষেত্রে এ সপ্তাহটা পুরোটাই ঘুমিয়ে কাটাতে পারলে ভালো হয়। তবে ঘুমন্ত অবস্থায় স্বপ্ন দেখা জরুরী। স্বপ্ন সাদাকালো হলে জেগে উঠে ফের ঘুমানোর চেষ্টা করুন। 

মীন: মীন রশির জাতকরা এ সপ্তাহে বজ্রকণ্ঠে কথা বলার চেষ্টা করুন। মিনমিন করলে ধরা খাবেন। প্রয়োজনে মাইক ভাড়া করুন।