• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২১, ০১:২৪ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২১, ০৭:২৪ এএম

উন্মাদীয় রাশিফল

কন্যার প্রেমের সম্ভাবনা, মিথুন পাবে প্রেমপত্র

কন্যার প্রেমের সম্ভাবনা, মিথুন পাবে প্রেমপত্র

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

 

মেষ: মেষ রাশির জাতক এ সপ্তাহ ধরে টানা এক শালিক দেখবে । মানে ওয়ান ফর ‘সরি’। তবে সপ্তাহটা ভাল কাটাতে হলে কাঁটাবন পেট সপ থেকে আরেকটা শালিক কিনে এনে ঘরে রাখতে পারেন।  

 

বৃষ: বৃষ রাশির জাতকের এ সপ্তাহে মানসিক সমস্যা দেখা দেবে। বন্ধু বান্ধবরা ধরে-বেঁধে আপনাকে মেন্টাল হাসপাতালে দিয়ে আসবে। সেখানে তুলা রাশির কোন মানসিক রোগীর কাছে তুলোধুনো হয়ে আপনার মানসিক সমস্যা দূর হয়ে যাবে। পরের সপ্তাহে সুস্থ্য হয়ে ফিরে আসবেন। তবে আপনার রাশি বদলে যেতে পারে।

 

মিথুন: ভারতের বেথুন কলেজ থেকে আপনার নামে এক সুন্দরী ছাত্রীর প্রেমপত্র আসবে। এই খবর যখন আপনি আপনার বন্ধু মহলে বলে পার্ট নিচ্ছেন, তখন খেয়াল হবে দিনটা ছিল পহেলা এপ্রিল।

 

কর্কট: কিস্তিতে কর্কট রেখার আশেপাশে একটা জমি কেনার অফার আসবে। প্রথম দুইটি কিস্তি দেয়ার পর জানতে পারবেন বিষয়টা ভুয়া। তখন মাথার চুল ছিড়তে গিয়ে টের পাবেন আপনার মাথায় চুল নেই। আফশোস। 

 

সিংহ: সিংহ রাশির জাতকদের এ সপ্তাহটা মোটেই ভালো যাবে না। তবে মিরপুর চিড়িয়াখানায় গিয়ে সিংহের সাথে একটা সেলফি তুলে এসে ফেসবুকে পোস্ট করলে যদি ৪২০ এর উপর লাইক উঠে তাহলে সপ্তাহটা ভালো যাবে।

 

কন্যা: কন্যা রাশির জাতকদের (পুরুষ) এ সপ্তাহে মিথুন রাশির জাতকের সাথে প্রেম হবে। তবে এ প্রেমের ওয়ারেন্টি মাত্র ছয় মাস।

 

তুলা: তুলা রাশি (নারী) হলে এ সপ্তাহটা চুলার পাশে বসে কাটাতে হবে। মানে রান্নাবানা করে কাটাতে হবে। কারণ বুয়া আসবে না। তবে বুয়া যদি মকর রাশির হয় তাহলে সপ্তাহের শেষে আসার সম্ভবনা আাছে। তবে বুয়াকে বলে দিবেন সে যেন বকরবকর কম করে।

 

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকের এ সপ্তাহে বিয়ে হওয়ার সমূহ সম্ভবনা। যদি তা না হয় তাহলে বি.এ. পাশ হওয়ার রেজাল্ট হাতে আসবে। তবে পাত্রী সিংহ রাশির হলে সপ্তাহের শেষে বিয়ে ভেঙে যেতে পরে।

 

ধনু: ধনু রাশির জাতককে এ সপ্তাহের পুরোটাই কনুই দিয়ে ক্রলিং করে ঘরের ভিতর চলাচল করতে হতে পারে। কারণ মাথা তুললেই সিংহরাশির স্ত্রীর ঠুয়া খেতে হবে। তবে হাতের দুই কনুইয়ে রাবারের প্যাড লাগিয়ে নিলে ভাল।

 

মকর: মকর রাশির জাতক রকমারি থেকে রাশির উপর বই অর্ডার করুন। এবং নিজেই নিজের রাশি বের করার চেষ্টা করুন। কারণ এ সপ্তাহে আপনার রাশি নিয়ে আমরা তেমন কিছু পেলাম না।

 

কুম্ভ: কুম্ভ রাশির জাতক এ সপ্তাহে ভ্রমণে যেতে পারেন বান্দরবনে। তবে হাজার ফুট উঁচু পাহাড় থেকে খাদে পড়ে যাবার বিরাট সম্ভবনা আছে। পড়েই যদি যান সেক্ষেত্রে পড়ন্ত অবস্থায় চট করে নীচের ঝর্ণাগুলো দেখে নেবেন। এ সুযোগ সবার আসে না।

 

মীন: মীন রাশির জাতকের এ সপ্তাহ জুড়েই মাথা চিনচিন করে ব্যাথা করবে। বনবন করে ঘুরতেও পারে। আর কানের ভিতর যদি শনশন আওয়াজ হয় তাহলে ধনু রাশির ডাক্তারের কাছে যান।