• ঢাকা
  • সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ০২:৫১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২১, ২০২১, ০২:৫১ পিএম

উন্মাদীয় রাশিফল

কুম্ভ জেগে ঘুমান, গালিতে কান দেবেন না মীন

কুম্ভ জেগে ঘুমান,  গালিতে কান দেবেন না মীন

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

মেষ: মেষ এই সপ্তাহে শেষ। না না ভয় পাওয়ার কারণ নেই, বলতে চাচ্ছি তার দুঃখের দিন শেষ। দিব্যি গায়ে ফু দিয়ে বেড়াতে পারেন এই সপ্তাহটা। তবে মাস্ক পরে ফু দিতে হবে। যাকে বলে ফিল্টার ফু!

 

বৃষ: বৃষ এই সপ্তাহে কৃশ হতে শুরু করবে। মানে ওজন কমতে থাকবে। তবে সাবধান, মাথার ভিতরের হলুদ পদার্থের ওজন কমতে থাকলে কিন্তু বিপদ। 

 

মিথুন: মিথুনের এই সপ্তাহটা গত সপ্তাহের মতই তবে একটু উনিশ বিশ হতে পারে। সেই উনিশ বিশটাকে একটু নয়-ছয় করে হিসাব করলেই সপ্তাহটা মন্দের ভালো যাবে। 

 

কর্কট: এই সপ্তাহে কর্কটের মরকট টাইপ কিছু বন্ধু জুটবে। বুদ্ধি করে কিছু কর্কটের শত্রু জোগার করে নিয়ে প্লাসে মাইনাসে মাইনাস করে নিতে হবে। 


সিংহ: সিংহ রাশির জাতকের এ সপ্তাহে খবর আছে। তবে বিটিভির সকাল সাতটার খবর থেকে শুরু করে টানা রাত বারোটা পর্যন্ত খবর দেখলে কুফা কিছু কাটবে। 

 

কন্যা: কন্যা (পুরুষ) রাশির জাতক চুড়ির ব্যবসায় নামতে পারেন। প্রয়োজনে ব্যাংক লোন নিয়ে নামুন। লালে লাল হয়ে যাবেন। তবে খবরদার লাল চুড়ির ব্যবসা করবেন না তাহলে আবার লাল সুতা বের হতে পারে, অতএব সাবধান।

 

তুলা: তুলার এই সপ্তাহটা যাবে আলাভোলা। তবে কোলাব্যাঙের চাষ করলে লাভ হবে। কিছু পাবলিক বলতে পারে কোলা ব্যাঙের ব্যবসায় লাভ নাই খালি লস। তাদের কথা বিশ্বাস করবেন না। ব্যবসা চালিয়ে যান। 


বৃশ্চিক: আপনার রাশি গত সপ্তাহের আগের সপ্তাহের পরের সপ্তাহের রাশির সাথে মিলিয়ে নিন। দেখবেন আপনার সপ্তাহটা ভাল যাবে। তারপরেও যদি ভাল না যায়, তবে পরের সপ্তাহের রাশির সাথে আগের সপ্তাহের আগের সপ্তাহের রাশির সাথে এদিক সেদিক করে একটু চালিয়ে নিন। 

 

ধনু: ‘বিয়ে করবেন না’ এই ধনুক ভাঙা পণ করুন এই সপ্তাহে। দেখবেন জীবনটা কত সুন্দর। প্রয়োজনে আপনার স্ত্রীকেও জরুরী ভিত্তিতে এই পণ করান। 

 

মকর: আপনার এই রাশি (পুরুষ) বদলানোর সময় হয়েছে। আপনার কানের কাছে বকরবকর করা বন্ধুদের থেকে দূরে থাকুন। তবে তারা যদি ধনু রাশির (নারী) হয় তাদের বকরবকর মনোযোগ দিয়ে শুনুন। 

 

কুম্ভ: এই সপ্তাহটা আপনি জেগে ঘুমানোর চেষ্টা করুন। সফলকাম হলে পাঠার ফার্মে চাকরি নিন। দেখবেন ছয় মাসে আপনার বাড়ি গাড়ি শাড়ি নারী দাড়ি সব হয়ে যাবে। 


মীন: এই সপ্তাহে আপনার বন্ধুরা আপনাকে ‘তুই একটা মিন মাইন্ডেড’ বলে গালাগাল করতে পারে। তবে আপনি এই গালি এক কান দিয়ে ঢুকিয়ে আরেক কান দিয়ে বের করে দিন। নাক দিয়েও বের করতে পারেন।