• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৩:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৩:৫৭ পিএম

উন্মাদীয় রাশিফল

কর্কট হতে পারেন দেউলিয়া, তুলা করুন মূলার ব্যবসা

কর্কট হতে পারেন দেউলিয়া, তুলা করুন মূলার ব্যবসা

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

মেষ: মেষ রাশির লোকজনকে এ সপ্তাহে বন্ধুবান্ধবের কাছ থেকে দূরে থাকতে হবে। কারণ এ সপ্তাহে আপনার বন্ধুরা আপনাকে ঠেস দিয়ে কথা বলবে এবং পরের সপ্তাহেও এর রেশ থেকে যাবে।

বৃষ: যদি বৃষ রাশির জাতকের কোনো কৃষকায় তরুণীর সাথে ভালবাসা হয়ে থাকে, তাহলে তাকে বিয়ে করে কম ভাড়ায় ভালো বাসায় উঠে যান। তবে বাড়িওলা যদি কর্কট রাশির হয়ে থাকে তাহলে আপনার খবর আছে, আপনার মর্কট শালাকে খবর দিয়ে রাখুন।

মিথুন: মিথুন রাশির জাতকরা এ সপ্তাহের প্রথম সোমবারে ঘরের বাইরে যাবেন না। তাহলে বিনা দোষে জুতা স্যালাইন (জুতার বাড়ি) খেতে হতে পারে। তবে সপ্তাহের দ্বিতীয় সোমবারে বের হতে পারেন নিশ্চিন্তে।

কর্কট: এ সপ্তাহে কর্কটের কিছু মর্কট টাইপ বন্ধু জুটবে। তারা নানান বাহানায় ননস্টপ ট্রিট নিবে এবং এক পর্যায়ে আপনি দেউলিয়া হয়ে বাটি নিয়ে রাস্তায় বসে যাবেন।

সিংহ: এ সপ্তাহে সিংহ রাশির জাতকের রাশি হুবহু মিথুন রাশির মতো, একেবার কাট অ্যান্ড পেস্ট।

কন্যা: কন্যা রাশির জাতক পুরুষ হলে টানা এ সপ্তাহটা ঘরে লাল রঙের চুরি পরে বসে থাকতে হবে। সাথে যদি সালোয়ার কামিজ পরেন তাহলে আরো ভালো।

তুলা: তুলা রাশির জাতকরা মূলার ব্যবসায় হাত দিতে পারেন। প্রাথমিকভাবে ডজন খানেক মূলা কুলায় নিয়ে কাঁচাবাজারে ট্রায়াল বেসিসে বসে দেখুন পাবলিক কেমন খায়। মানে কেমন বিক্রি হয় আর কি। বিক্রি না হলে এক বসায় নিজেকেই খেয়ে শেষ করতে হবে।

বৃশ্চিক: এ রাশির জাতক এ সপ্তাহে একটা পাথর নিতে পারেন। কেনি আঙুলে। পাথরটা মনুষ্য কিডনির পাথর হলে ভালো উপকার পাওয়া যাবে।

ধনু: ‘ও মনু ডাইলে বাগার দেছ?’ ধনুকে এই ডায়লগ ঘনঘন শুনতে হবে।  কোন ক্রমেই ডাইলে বাগার দেয়ার চেষ্টা করলে হবে না। মনে রাখতে হবে এ সপ্তাহে আপনার ডাল খাওয়া বন্ধ।

মকর: মকর রাশির জাতকের কাছে আয়করের চিঠি আসবে। এবং আয়কর না দেয়ায় জেলখানায় লালচালের ভাত খেতে হবে টানা ছয় মাস। এ বিপদ থেকে বাঁচতে হলে ইমিডিয়েট রাশি বদলে ফেলুন।

কুম্ভ: কুম্ভ রাশির এ সপ্তাহটা ভাল যাবে। এতই ভালো যাবে যে এই ভালো লাগা পরবর্তী কয়েক সপ্তাহ জুড়ে থাকবে। অতএব পরের কয়েক সপ্তাহ এ রাশির জাতকদের সপ্তাহের  রাশিফল না দেখলেও চলবে। 

মীন: মীন রাশির জাতকের সপ্তাহ জুড়ে মাথায় চিনচিনে ব্যাথা থাকবে। ফিনফিনে পাঞ্জাবি পরে ঘিনঘিনে কাদার মধ্য দিয়ে হেঁটে গেলে মাথা ব্যথা সেরে যেতে পারে।