• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ৭, ২০২১, ০২:৩০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৭, ২০২১, ০২:৩০ পিএম

উন্মাদীয় রাশিফল

ফেবুতে স্ট্যাটাস দেবেন না বৃশ্চিক , মি. বিন দেখুন মীন

ফেবুতে স্ট্যাটাস দেবেন না বৃশ্চিক , মি. বিন দেখুন মীন

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

 

মেষ: মেষ রাশির জাতকদের এ সপ্তাহে প্রচুর কাশি হবে। কাশতে কাশতে কাশতে কাশতে... এক পর্যায়ে ভিতরের ফুসফুস গলা দিয়ে বের হয়ে আসতে পারে। তখন দ্রুত কুসুম গরম পানি দিয়ে  ফুসফুস ধুয়ে সস সহযোগে পুনরায় গিলে ফেলুন,  ফুসফুস যথাস্থানে চলে যাবে; দেখবেন কাশিও চলে গেছে।

বৃষ: বৃষ রাশির জাতকরা (নারী) বৃষস্কন্ধ পুরুষের প্রেমে পড়বেন। তবে এই প্রেম ছয় মাসের বেশি টিকবে না। তাই সপ্তাহ দুয়েক প্রেমিক প্রবরকে লেজে খেলিয়ে ছেড়ে দিন। 

মিথুন: মিথুনের এই সপ্তাহটা খুবই উত্তেজনাকর হবে। পুলিশ আপনাকে সন্ত্রাসী ভেবে তাড়া করতে পারে। ছুটে পালাতে গিয়ে খোলা ম্যান হোলে পড়ে বুড়ি গঙ্গা নদী দিয়ে ভেসে উঠবেন। সেখানে জল পুলিশ আপনাকে গ্রেফতার করবে। তবে সপ্তাহের শেষে জামিন পেয়ে যাবেন।

কর্কট: এই সপ্তাহে কর্কটের জটিল আমাশা হবে। ২৪ ঘন্টার মধ্যে ২৬ ঘন্টাই টয়লেটে কাটাতে হবে। সিংহ ও কন্যা রাশির লোকজন আপনার আমাশা নিয়ে তামাশা করতে পারে।

সিংহ: সিংহ রাশির জাতকের এ সপ্তাহে নিজের রাশির সঙ্গে কন্যা রাশির জাতকের সপ্তাহের কর্মকাণ্ড আদলবদল করে নিন। তাতে বিপদ কাটবে।  

কন্যা: কন্যা রাশির জাতকের এ সপ্তাহে নিজের রাশির সঙ্গে সিংহ রাশির জাতকের সপ্তাহের কর্মকাণ্ড আদলবদল করে নিন। তাতে বিপদ কাটবে।  

তুলা: এ সপ্তাহে তুলা রাশির নানাবিধ বিপদ হওয়ার সমূহ সম্ভবনা আছে। বিপদ কাটতে পারে যদি দেড়মন ভেজা তুলা দিয়ে একটা তোষক বানিয়ে সেখানে দেড় ডজন ছাড়পোকা ছেড়ে দেন। তারপর তাতে শুয়ে থাকুন। দেখবেন আপনার বিপদ আস্তে আস্তে কেটে যাবে।

বৃশ্চিক: আপনার এ সপ্তাহটা ভাল যাবে না। তার পরের সপ্তাহও ভাল যাবে না এবং তারপরের পরের পরের পরের... সপ্তাহটাও ভাল যাবে না। তাই আপনি বরং হিমালয়ের কোনো গুহায় গিয়ে  কিছুদিনের জন্য আত্মগোপন করুন।  তবে খবরদার ফেসবুকে কোন স্ট্যাটাস দিবেন না। ভুল করে স্ট্যাটাস দিলেও যদি পনেরটার বেশী লাইক না পড়ে তাহলে হিমালয় থেকে ফিরে আসুন এবং ঘরের খাটের তলে আত্মগোপন করুন। তবে খাটটা সেগুন কাঠের হলে ভাল হয়।

ধনু: ধনু রাশির জাতক এ সপ্তাহে এতই মশার কামড় খাবেন যে আপনার রক্তশূন্যতা দেখা যাবে। রক্তহীনতার কারণে আপনাকে ফ্যাকাশে দেখাবে। সবাই ভাববে আপনি ফেয়ার অ্যান্ড লাভলী মাখা শুরু করেছেন। এবং সবাই ছিছি করবে।

মকর: মকর রাশির জন্য এ সপ্তাহটা সত্যিই মর্মান্তিক হবে। কারণ আপনার বাসার সকল মশারী চুরি যাবে। তারপর তো বোঝেন মশা কত প্রকার ও কী কী। তবে ধনু রাশির মত আপনার রক্ত শূন্যতা হবে না। পরিবারের সবাইকে নিয়ে সিটি করপোরেশনের সামনে অনশন করে দেখতে পারেন।

কুম্ভ: কুম্ভ রাশির জন্য এ সপ্তাহটা ভালো যাবে। ব্রেকআপ হওয়া প্রেমিকা (সিংহ রাশি) ফিরে আসবে। তবে যৌতুকের লিস্ট ধরিয়ে দিতে পারে। লিস্ট দেখে আপনার মাইল্ড স্ট্রোক হতে পারে। কাছাকাছি কোনো হাসপাতালে একটা কেবিন বুকিং দিয়ে রাখলে ভালো। 

মীন: মীন রাশির জাতক এ সপ্তাহে মিস্টার বিনের ভিডিও ক্লিপ দেখে হাসার চেষ্টা করুন। কারণ এ সপ্তাহে একটু বেশী ব্শেী না হাসলে পরের সপ্তাহে আপনার টানা দু সপ্তাহ নন-স্টপ কাঁদতে হবে। মি. বিনের ভিডিও ক্লিপ না পেলে ডাস্টবিন থেকে একটা উন্মাদ সংগ্রহ করে পড়ে দেখতে পারেন। চোখ দিয়ে নাফ নদীর মত পানি ছুটবে। সেক্ষেত্রে ভাইস-ভারসা হবে, এ সপ্তাহে কাঁদতে পারলে পরের সপ্তাহে মি. বিনের ভিডিও ক্লিপ ছাড়াই দিব্যি ফ্রি ফ্রি হাসতে পারবেন।