• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: মার্চ ১৪, ২০২১, ০১:৪১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৪, ২০২১, ১০:৫১ এএম

উন্মাদীয় রাশিফল

কর্কট হবে বয়কট, মশারি সাবধানে রাখুন ধনু

কর্কট হবে বয়কট, মশারি সাবধানে রাখুন ধনু

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

 

মেষ: মেষ রাশির জাতকের এ সপ্তাহে করোনা আক্রান্ত হওয়ার সম্ভবনা ৫০% আবার আক্রান্ত না হওয়ার সম্ভবনা ৫০% এমতাবস্থায় বাসায় তালা মেরে নিজেকে বন্দি করে চাবি কমোডে ফেলে ফ্লাশ করে দিন। 

বৃষ: বৃষ রাশির জাতকের বাড়ি যদি হয়ে থাকে ভূতের গলিতে তাহলে এ সপ্তাহটা তার ভালো যাবে না। কারণ এ সপ্তাহে ভূতের ডজন খানেক কিল খাওয়ার ব্যাপক সম্ভাবনা আছে। কাজেই পিঠে প্লাসটিকের (আরএফএলের) কুলা বেধে হয় প্রস্তুত থাকুন, নইলে ভূতের গলির বাসা ছেড়ে অন্য কোথাও বাসা ভাড়া নিন।    

মিথুন: মিথুনের এই সপ্তাহে ফেসবুকে লাইক খুব কম হবে। প্রতি স্ট্যাটাসে আট দশটার বেশী লাইক কোনমতেই হবে না। শেয়ার হওয়ার তো প্রশ্নই ওঠে না। এবং কমেন্টে মা-বাপ তুলে গালি খাওয়ারও সম্ভবনা আছে।

কর্কট: কর্কট রাশিকে এই সপ্তাহে সবাই বয়কট করবে। তাই আগে থেকে সাবধান হওয়া জরুরী।

সিংহ: সিংহ রাশির জাতকের এ সপ্তাহে আমাশা হতে পারে। ফলে দিনের বেশীর ভাগ সময় হাই কমোডে বসেই কাটাতে হতে পারে। তবে “ দৈনন্দিন জীবনে হাই কমোডের আত্মদশনে”র উপর একটি বিশ্লেষণধর্মী প্রবন্ধ গ্রন্থ নেমে যেতে পারে। কাজেই টয়লেটে কাগজ-কলমসহ ঢোকা জরুরি।

কন্যা: কন্যা রাশির জাতকের এ সপ্তাহে ব্যবসায় নতুন দিগন্তের উন্মোচন হবে। পুরুষ মশা বিদেশে রফতানি করে (টন হিসেবে) ব্যাপক বৈদেশিক মুদ্রার আয় হবে। পুরুষ মশা যেহেতু কামড়ায় না। তাই বিদেশীরা আগ্রহ করে তাদের (পুং মশককূল) গ্রহণ করতে ইচ্ছুক। 

তুলা: তুলা রাশির জাতক যদি মশারীর ব্যাবসায়ী হয়ে থাকেন। তাহলে মশারীর ব্যবসা ছেড়ে কোলা ব্যাঙের (সাধারণ ব্যাঙও হতে পারে) ব্যবসায় নামতে পারেন। মশারীর বদলে বাসা বাড়িতে ব্যাঙ সাপ্লাই দিবেন ডজন হিসেবে। এতে করে ব্যাঙরা মশা খেয়ে বাসা মশকশূন্য করে ফেলবে মুহূর্তে।

বৃশ্চিক: ‘আগে গেলে বাঘে খায় পিছে গেলে সোনা পায়।’ এই নীতিতে বিশস্ত হয়ে পিছে যেতে গিয়ে পিছল খেয়ে খোলা ম্যানহোলে পড়ে পা মচকাতে পারে। মচকানো পা নিয়ে ‘ম্যানহোলের ঢাকনি নেই কেন? সিটি করপোরেশন জবাব চাই’ এই প্ল্যাকার্ড হাতে অনশন করতে পারেন (তবে জুস খাওয়া চলবে)।

ধনু: ধনু রাশির জাতকের জন্য এ সপ্তাহটা দশ নম্বর মহা বিপদ সংকেত। বাসার সব মশারি চুরি হবে। তারপর তো বোঝেন কী হতে পারে।

মকর: মকর রাশির জন্য এ সপ্তাহটা খুবই রোমান্টিক হবে। একাধিক সুন্দরী নারী আপনাকে ফেসবুকে ফ্রেন্ড রিকেুয়েস্ট পাঠাবে। সবাইকে এক সাথে এক্সপেক্ট করতে গিয়ে আপনার ফেসবুক হ্যাঙ করবে।

কুম্ভ: কুম্ভ রাশির জন্য এ সপ্তাহটা মোটেই ভালো যাবে না। সপ্তাহটা এতই খারাপ যাবে যে সারা সপ্তাহ কপাল থাপড়াতে হবে। অতিরিক্ত থাপড়ানোর জন্য কপালে ফাটল দেখা দিতে পারে। তখন আবার ‘ফাডা কপাল’ বলে সবাই আপনাকে কথা শুনাবে। তবে সব কথা এক কান দিয়ে ঢুকিয়ে আরেক কান দিয়ে বের করে দিবেন, ভুলেও অন্য কোন পথে বের করার চেষ্টা করবেন না।

মীন: মীন রাশির জাতক এ সপ্তাহে পিন পতন নিঃস্তব্ধতা পালন করতে গিয়ে আচমকা ট্রাকের টায়ার ফাটার শব্দে কানের পর্দা ফেটে গিয়ে একবারে ফরদাফাই হয়ে যাবে।