• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: মার্চ ২১, ২০২১, ০২:১৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২১, ২০২১, ০৮:১৮ এএম

উন্মাদীয় রাশিফল

 পানি থেকে সাবধান কন্যা, তুলা থাকুন গৃহবন্দী

 পানি থেকে সাবধান কন্যা, তুলা থাকুন গৃহবন্দী

বিশেষ দ্রষ্টব্য: আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে তা আগেভাগেই জানিয়ে দেয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

মেষ: মেষ রাশি এ সপ্তাহে একদম ‘শ্যাষ’ হয়ে যাব। কারণ তার পেটে যে গ্যাস হবে সেদ্ধ ডিম ও শসা খাওয়ার কারণে, তা দিয়ে দিব্যি একটা সিএনজি স্টেশন রান করানো সম্ভব। এ কারণে মেষ রাশির জন্য এটা সম্ভবনার সপ্তাহও বলা যেতে পারে।

বৃষ: যদি বৃষ রাশির জাতকের সপ্তাহটা মন্দের উপর ভাল যাবে। তবে মন্দের উপর খারাপও যদি যায় তাহলেও ভালর উপর মন্দ হতে পারে। কেননা মন্দের উল্টো পাশেই সেই ভাল মন্দের চিরন্তন হিসাব নিকাশ। বিকাশে টাকা পাওয়ার সম্ভবনাও আছে এ সপ্তাহে।

মিথুন: মিথুন রাশির জাতকের এ সপ্তাহের সানডে মানডে ক্লোজ হয়ে যাবে। মানে ঐ দুদিন কোন কাজ হবে না। ঘরে বসে বিছানায় ছারপোকার কামড় খেতে থাকুন। তবে খেয়াল রাখতে হবে কোন পুরুষ ছারপোকা যেন না কামড়ায়।

কর্কট: এ সপ্তাহে কর্কটের কিছু অর্থ নাশ হবে। মানে টাকা পয়সা ছিনতাই হবে। তবে ছিনতাইকারী পরে আপনার টাকা বিকাশ করে পাঠিয়ে দেবে। কারণ সে আপনার  ব্যবহারে মুগ্ধ। ব্যবহারেই বংশের পরিচয়। ঐ ছিনতাইকারীও উচ্চ বংশের লোক ছিল।

সিংহ: এ সপ্তাহে সিংহ রাশির জাতকের রাশি হুবহু কন্যা ও মিথুন রাশির জাতকের সাথে ক্রশকানেকশন হয়ে যাবে। ফলে ত্রিভঙ্গ মুরারী হয়ে এ সপ্তাহটা কাটাতে হবে এ রাশির জাতককে। 

কন্যা: কন্যা রাশির জাতক এ সপ্তাহটা পানি থেকে সাবধানে থাকবেন। বাথরুমে সাওয়ারে গোসল করতে গেলেও সাওয়ারের নিচে ছাতা ব্যবহার করবেন। কারণ এ সপ্তাহে পানি আপনার সর্বনাশ ডেকে আনতে পারে।

তুলা: তুলা রাশির জাতকরা এ সপ্তাহের পুরোটাই গৃহবন্দী থাকলে ভালো। ঘরে বসে ‘আমি বন্দি কারাগারে আছি গো মা বিপদে ...’ গানটি বারবার শুনতে পারেন তাহলে বিপদ কেটে যাবে।

বৃশ্চিক: এ রাশির জাতকের এ সপ্তাহটা বেশ আনন্দেই কাটবে। তবে সপ্তাহের শেষ দিনে হালকা পুলিশি ডলা খাওয়ার সম্ভবনা আছে।

ধনু: ধনু রাশির জাতকের এ সপ্তাহটা হুবহু যথাক্রমে মীন ও মকর রাশির জাতকের সাথে একবারে খাপে খাপ ময়জুদ্দির বাপের মতো করে মিলে যাবে। তাই ধনু রাশি এই দুই রাশির ফলাফল দেখে নিন।

মকর: সপ্তাহের শুরুতে মকর রাশির জাতক এ সপ্তাহে কড়করা ৫০০ টাকার নোট হাতে পাবেন। তবে দোকানে চালাতে গিয়ে নকল টাকা সন্দেহে তুলোধুনো হওয়ার সম্ভবনা আছে। তাই বরং তুলো রাশির সাথে হালকা বন্দোবস্ত করে নিন।

কুম্ভ: কুম্ভ রাশির এ সপ্তাহটা ভালো যাবে। এতই ভাল যাবে যে এই ভালো লাগা পরবর্তি কয়েক সপ্তাহ জুড়ে থাকবে। অতএব পরবর্তি কয়েক সপ্তাহ এই রাশির জাতকদের তাদের সপ্তাহের  রাশি না দেখলেও চলবে। 

মীন: মীন রাশির জাতক এ সপ্তাহে ফিনফিনে এক হালকা পাতলা এডিস মশার কামড়ে ডেঙ্গুতে আক্রান্ত হতে পারেন।