• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: মার্চ ২৮, ২০২১, ০২:২৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৮, ২০২১, ০৮:৫৭ এএম

উন্মাদীয় রাশিফল

বাথরুমে আছাড় খাবেন সিংহ, ম্যানহোলে পড়বেন বৃষ

বাথরুমে আছাড় খাবেন সিংহ, ম্যানহোলে পড়বেন বৃষ

বিশেষ দ্রষ্টব্য : আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে, তা আগেভাগেই জানিয়ে দেওয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব

মেষ
মেষ রাশির জাতকের এ সপ্তাহে গত সপ্তাহের রেশটাই থেকে যাবে। শেষমেশ ভালো কিছু পেতে হলে এ সপ্তাহে সেলুনে গিয়ে মাথার কেশ সব ফেলে দিতে হবে। অর্থাৎ মাথা ঠান্ডা রাখতে হবে। তবে সাবধান ঘোল ঢালতে যাবেন না। তবে বেলতলায় যেতে পারেন। 

বৃষ
বৃষ রাশির জাতকের যদি বিকেলে হাঁটার রোগ থাকে তাহলে সাবধান। কারণ, বিকেলে হাঁটতে গিয়ে খোলা ম্যানহোলে অদৃশ্য হয়ে যেতে পারেন। তবে বৃষ রাশির জাতক যদি কৃষকায় হয়ে থাকেন তাহলে বুড়িগঙ্গায় ফের ভেসে ওঠার একটা চিকন সম্ভাবনা আছে।

মিথুন
মিথুনের এই সপ্তাহে বৃষ রাশির সাথে ব্যাপক মিল আছে। বৃষ রাশি (মহিলা) বিকেলে হাঁটতে বেরোবেন না। তাহলে খোলা ম্যানহোলে না পড়লেও ওম্যানহোলে পড়ে অদৃশ্য হবার ব্যাপক সম্ভাবনা আছে।

কর্কট
কর্কট রাশির এই সপ্তাহে বইমেলায় গিয়ে বই কেনার যোগ আছে। তবে মাস্ক পরে যাবেন। না হলে পুলিশের বেদম জিজ্ঞাসাবাদে মান-ইজ্জতের হাফসুল হতে পারে।

সিংহ
সিংহ রাশির জাতকের এ সপ্তাহে বাথরুমে আছাড় খেয়ে টানা সাত দিনই বিছানায় থাকতে হবে। তবে মশারির ভেতর থাকাই ভালো। নইলে মশারা উড়িয়ে নিয়ে বাইরের ভাগাড়ে ফেলতে পারে।

কন্যা
কন্যা রাশির জাতকের এ সপ্তাহে গত সপ্তাহের মতোই এ সপ্তাহেও ব্যবসায় নতুন দিগন্তের উন্মোচন হবে। তবে এবার আর পুরুষ মশা রপ্তানি নয় বরং মহিলা মশা (পেটে রক্তসমেত) রপ্তানি করা যেতে পারে।

তুলা
তুলা রাশির জাতকের বিয়ে করে ছাতকে হানিমুন করার বিরাট সম্ভাবনা আছে। তবে অর্থনৈতিক কারণে হানিমুনে যেতে হবে একাই।  স্ত্রীকে রেখে যেতে হবে।

বৃশ্চিক
এ সপ্তাহের প্রথম দিকে মেট্রোরেলের গাডারে হোঁচট খেয়ে বৃশ্চিক রাশির পায়ের বুড়ো আঙুলের নখ উপড়ে যাবে। সিঙ্গাপুর থেকে নকল নখ এনে প্লাস্টিক সার্জারি করে বসাতে হবে। খরচান্ত ব্যাপার। তবে প্লাস্টিক সাপ্লাই দিতে পারলে খরচ কিছু কমবে।

ধনু
ধনু রাশির জাতকের এ সপ্তাহের পুরোটাই কনুই দিয়ে ক্রলিং করে চলাফেলা করতে হবে। কেননা, উঠে দাঁড়ালেই মাথায় আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। তবে কনুইয়ের ছাল-বাকল কিছু থাকবে না। সাবধান।

মকর
মকর রাশির জাতক মহিলা হলে এ সপ্তাহটা পুরাই বকর বকর করে কাটান। তাহলে মুখের ৩২ পেশির ব্যায়াম হবে। কোন ক্রিম ফেসপাউডার... গ্লো  অ্যান্ড কাবলী এসব ব্যবহর করবেন না।

কুম্ভ
কুম্ভ রাশির জন্য এ সপ্তাহটা মন্দের ভালো যাবে। অথবা ভালোর ওপর মন্দও যেতে পারে। তবে ভালো-মন্দ মিলিয়ে যে মন্দের প্রকৃত ভালো সেটাই ভালোর মধ্য দিয়ে মন্দ হিসেবে আত্মপ্রকাশ ঘটাবে।

মীন
মীন রাশির জাতকের এ সপ্তাহের শুরুটা মি. বিন দেখে আনন্দে কাটালেও সপ্তাহের শেষের দিকে ডাস্টবিনের ভিতর পারিবারিক কারণে (স্ত্রী-ঘটিত)  আত্মগোপন করতে হবে।