• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২১, ০৫:০৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৪, ২০২১, ১১:০৩ এএম

মিথুনের ছবি ভাইরাল! মাথা ঠাণ্ডা রাখুন কুম্ভ!

মিথুনের ছবি ভাইরাল! মাথা ঠাণ্ডা রাখুন কুম্ভ!

বিশেষ দ্রষ্টব্য : আগামী এক সপ্তাহের জন্য আপনার কপালে কী ঘটতে যাচ্ছে, তা আগেভাগেই জানিয়ে দেওয়া হবে এই সাপ্তাহিক উন্মাদীয় আয়োজনে। ভুলেও একে সিরিয়াসলি নেবেন না। নিয়েছেন তো মরেছেন! ইতি আপনাদেরই পুরানা জ্যোতিষী ভাত পায় না নতুন আমদানীকৃত জ্যোতিষী আহসান হাবীব।

 

মেষ: মেষ রাশির জাতকের এ সপ্তাহে পেটে গ্যাস হওয়ার সম্ভবনা প্রচুর। তবে এর ভাল দিক হচ্ছে এ রাশির কোন জাতক বেকার হলে গ্যাস স্টেশনে চাকরি হওয়ার বিরাট সম্ভবনা আছে।

 

বৃষ: বৃষ রাশির এ সপ্তাহে ভিনগ্রহের কৃষকায় এক এ্যালিয়েনের সঙ্গে সাক্ষাৎ হবে। তবে খবরদার তার সাথে সেলফি তোলার চেষ্টা করবেন না। কারণ এরা দশ আলোকবর্ষ দূরের টাইফাস গ্রহের এ্যালিয়েন, এরা সেলফি তোলা একবারেই পছন্দ করে না। তবে অটোগ্রাফ নিয়ে রাখতে পারেন।

 

মিথুন: মিথুন রাশির জাতকের জন্য এ সপ্তাহটা চরম দুর্ভাগ্যের কারণ হতে পারে। কারণ আপনার দিকে আপনার এক্স গার্লফ্রেন্ড এক পাটি হাইহিল ছুড়ে দিয়েছে এমন একটা ছবি ফেসবুকে ভাইরাল হবে। সপ্তাহব্যাপী ছবিটা ফেসবুকে থাকবে। যাকে বলে আপনার মান-ইজ্জতের হাফসুল!

 

কর্কট: মর্কট বন্ধুরা এ সপ্তাহে আপনাকে ভালোরকম ছিল দিতে পারে। কাজেই পকেটে বেশী টাকা পয়সা নিয়ে বের হবেন না। ছেড়া পকেটওয়ালা প্যান্ট পরে বের হলে বরং ভাল। তাহলে পকেটে টাকা থাকলেও সেটা শেষ পর্যন্ত থাকবে না। 

 

সিংহ: সিংহরাশির জাতকের জন্য এ সপ্তাহটা চরম ঝুকিপূর্ণ। আপনি ইঁদুর রাশি গ্রহণ করুন এ সপ্তাহের জন্য। এটি নতুন একটি হাইব্রিড রাশি।

 

কন্যা: কন্যা রাশির জাতক নারী হলে এ সপ্তাহে প্রেমিকরা সব লাইন দিয়ে আপনার দরজায় ধর্না দিবে। খবরদার প্রশ্রয় দিবেন না। মাস্ক পরা থাকলে দু একজনের সঙ্গে কথা বলে দেখতে পারেন। তবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন।

 

তুলা: তুলা রাশির জাতকরা এ সপ্তাহে নেটফ্লিস্কে ক্যালিগুলার সিরিয়াল দেখতে পারেন। কারণ ক্যালিগুলাও তুলা রাশির সম্রাট ছিলেন বলে মার্কেটে গুজব আছে। ছবি দেখতে দেখতে ক্যালিগুলার চরিত্রের সাথে আপনার মিলগুলো নোট করুন।

 

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকরা ‘ইচিক দানা বিচিক দানা ...’ এই গানটা এ সপ্তাহে সকাল বিকাল প্র্যাকটিস করতে থাকুন। কারণ আপনার ভোকাল কর্ডে সমস্যা দেখা দিতে পারে। আগে থেকে বেসুরা গলায় এই গানটি গাইতে থাকলে ভোকাল কর্ডের সমস্যা দূর হয়ে যাবে নিশ্চিত।

 

ধনু: রাশির জাতককে নিয়ে ভবিষ্যদ্বাণী করার মত এ সপ্তাহে কিছু পাওয়া যায় নাই। তবে অতীতবাণী করা যেতে পারে (সেক্ষেত্রে গত সপ্তাহগুলির রেকর্ড দেখে নিন)।

 

মকর: মকর রাাশির জাতক এ সপ্তাহে কলার ছিলকায় আছাড় খেয়ে মাজার হাড়ে ব্যাথা পেতে পারেন। পুরো সপ্তাহটাই বিছানায় শুয়ে কোঁ কোঁ করতে হবে। তবে এই কোঁ কোঁ আওয়াজ রেকর্ড করে রাখলে ভাল হয়। কারণ পরে কোন এক সময় এই কোঁ কোঁ শব্দমালা উচ্চাঙ্গসঙ্গীত হিসেবে বোদ্ধা শ্রোতারা গ্রহণ করতে পারে।

 

কুম্ভ: কুম্ভরাশির জাতকের বন্ধুরা এ সপ্তাহের পুরোটা জুড়েই জাতকের সাথে ফাপরবাজী করবে। তবে মাথা ঠাণ্ডা রাখুন। মাথা কামিয়ে ঠাণ্ডা ঘোল ঢালতে পারেন। তাহলে আরাম হবে।