• ঢাকা
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: মে ২৮, ২০২১, ০২:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৮, ২০২১, ০৯:১১ এএম

পোষা কুকুরকে হাওয়ায় উড়িয়ে বিপাকে ইউটিউবার!

পোষা কুকুরকে হাওয়ায় উড়িয়ে বিপাকে ইউটিউবার!

বেলুনে বেঁধে ছোট্ট একটি কুকুরকে আকাশে ছুড়ে দিচ্ছেন- এমন একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিজিটররাও উপচে পড়েন ভিডিওটি দেখতে। এরপরই শুরু হয় তর্ক-বিতর্ক।

ঘটনাটি ভারতের। ইউটিউবে দর্শকদের আকৃষ্ট করতে নিজের ছোট পোষা কুকুরকে বেলুনে বেঁধে আকাশে উড়িয়েছেন ইউটিউবার গৌরবজন। কুকুরটির নাম ডলার। ভিডিওটি দর্শকদের আনন্দ দেওয়ার জন্য় করেন তিনি। কিন্তু এরপরই বিপাকে পড়তে হয় তাকে। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পোষা কুকুরটিকে পার্কে নিয়ে যান গৌরব। সেখানে হাইড্রোজেন গ্যাস ভর্তি বেশ কয়েকটি বেলুন কুকুরটির গায়ে বেঁধে দেন। এরপর হাওয়ায় ছুড়ে দেন কুকুরটিকে। উঁচু ভবনের পাশে দাঁড়িয়ে নির্ভয়ে হাওয়ায় উড়িয়ে দেন কুকুরটিকে। ভবনের ওপরে দাঁড়িয়ে থাকা কয়েকজন কুকুটিকে ধরেও ফেলেন ওই সময়।

ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সঙ্গে সঙ্গে তা পিএফএ সংস্থার চোখে পড়ে। এরপরই অ্যানিম্যাল ক্রুয়েলটির অভিযোগে গ্রেপ্তার হন গৌরব।

পিএফএ সংস্থা জানায়, গৌবর এবং তার মায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯,৩৪ এবং অ্যানিমাল ক্রুয়েলটির ধারায় মামলা রুজু করা হয়েছে।

ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেল থেকে মুছে দেন গৌরব। কিন্তু ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ায় রেহাই পাননি এই ইউটিউবার।