• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১০, ২০২১, ০৮:৫৪ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০২১, ০৮:৫৪ এএম

দৈনিক রাশিফল

কি আছে কপালে?

কি আছে কপালে?

আজ ১০ জুলাই ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:
কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে পারবেন। গুরুজনদের বাধ্য থাকার চেষ্টা করুন। আজ সঙ্গীতের প্রতি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। দেরি হলেও আপনার সুনাম হবে।

বৃষ:
প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। খুব পুরানো কোনও দামি জিনিস আপনার হাতে আসতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বাড়বে। অন্যের সম্পত্তির দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতির আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

মিথুন:
সকাল থেকে শরীরে সমস্যা বাড়তে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও খরচ থাকবে। উচ্চশিক্ষায় অনেক দূর এগিয়ে যেতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনও রকম অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বাড়বে।

কর্কট:
ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ আছে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতির আশঙ্কা।

সিংহ:
শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে আজ মানসিক শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। পাড়া প্রতিবেশীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

কন্যা:
কর্মে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির আশঙ্কা।

তুলা:
বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। চোখের সমস্যা হবে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলুন। নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণের সম্ভাবনা।

বৃশ্চিক:
পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। ব্যবসা বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

ধনু:
চাকরির ব্যাপারে নতুন চেষ্টা করতে হবে। অনেক দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার বিশেষ প্রয়োজন। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার সম্ভাবনা।

মকর:
জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল। আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। গরিবদের কিছু দান করুন। অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। প্রেমের সম্পর্ক ভাল চললেও বিবাদের আশঙ্কা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি হবে। লটারির যোগ রয়েছে বা পাওনা আদায় হতে পারে।

কুম্ভ:
উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। বাড়ি সাজানোর জন্য খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয় জনের ব্যবহারে মানসিক কষ্ট হবে। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

মীন:
যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা আছে। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির সম্ভাবনা। বন্ধু বাড়তে পারে।

জাগরণ/এসকে