• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১০:০৫ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৫, ২০২১, ১০:০৫ এএম

কী আছে কপালে?

কী আছে কপালে?

আজ ১৫ জুলাই ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও টাকা পয়সা বেশি ব্যয় হবে। নতুন কোনো কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভালো কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। চাকরিজীবীদের জন্য সময়টা খুব অনুকূল।

বৃষ
কাজের দিকে কোনো বিবাদ বেশি বাড়তে দেবেন না। আজ ব্যবসার ক্ষেত্র অনেকটা ভালো থাকবে। বিলাসিতার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনা।

মিথুন
অনেক পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। উচ্চতর শিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। অর্থ উপার্জনের কোনো নতুন দিক খুলতে পারে।

কর্কট
একান্নবর্তী পরিবারে একটু অশান্তির সৃষ্টি হতে পারে। খেলাধুলায় বহু দূর এগিয়ে যাওয়ার সুযোগ আসতে পারে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় আসতে পারে। সমাজসেবায় আজ সারা দিন কাটাতে হতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে।

সিংহ
কর্মসূত্রে আপনাকে প্রবাসী হয়ে যেতে হতে পারে। মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। যে কোনো কাজ স্থির সিদ্ধান্ত নিয়ে করুন। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে দামি কোনো উপহার পেতে পারেন।

কন্যা
জলপথে একটু সাবধানে চলাফেরা করুন। আজ বাড়ির গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য। সমাজের কোনো কাজে কিছু দান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি হতে পারে।

তুলা
পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভালো। আজ ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়। গুরুজনদের বাধ্য থাকার চেষ্টা করুন। আজ গান-বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন।

বৃশ্চিক
অকারণে আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণে আনন্দ পেতে পারেন। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনো দামি জিনিস আপনার হাতে আসতে পারে।

ধনু
সকালের দিকে কোনো অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় সাফল্য বজায় থাকবে কিন্তু ব্যয়ও হবে প্রচুর। যেকোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুস্থ কোনো ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনো অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

মকর
আজ কোনো বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে পারেন। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভালো নয়।

কুম্ভ
স্ত্রীর কারণে কোনো আশা ভঙ্গ হওয়ার সম্ভাবনা আছে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য কর্মে উন্নতি হতে পারে। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন।

মীন
মহাজনের সঙ্গে কোনো বিশেষ আলোচনার জন্য দিনটি খুব ভালো। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

জাগরণ/এসকে