• ঢাকা
  • রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ০৯:৪৩ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২২, ২০২১, ০৩:৪৩ এএম

কী আছে কপালে?

কী আছে কপালে?

আজ বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতির আশঙ্কা। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা এখন বন্ধ রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। আয়ের সঙ্গে ব্যয়ও সমান থাকবে। সহকর্মীর সঙ্গে অযথা তর্কে যাবেন না।

বৃষ: কোনও ঝুঁকির কাজ করতে হতে পারে আজ সারাদিন। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলায় সক্ষম হবেন। বাড়িতে অতিথি আসতে পারে। দিনের শেষ ভাগে সম্মান বৃদ্ধি পাবে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ হতে পারে।

মিথুন: অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে একটু চিন্তা থাকবে। দিনটি কেনাবেচা করার জন্য শুভ। দুপুরের পর করুন আপনার দরকারি কাজ। বন্ধুদের কথা মেনে বিপদের সম্ভাবনা রয়েছে।

কর্কট: ব্যবসা নিয়ে নানা রকম চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বাড়বে। সন্তানদের চাকরির খবর পেয়ে আনন্দ। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কারও দ্বারা ক্ষতির মুখে পড়তে পারেন। অবসান হতে পারে স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের।

সিংহ: ব্যবসার জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে বিবাদ বাধতে পারে। ধর্ম আলোচনায় আপনি সুনাম অর্জন করবেন। কোনোভাবে বাড়তি উপার্জন আসতে পারে। খরচ হতে পারে আপনার শৌখিনতার জন্য। শরীরে কোনো সমস্যা হতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা: সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। যথাসম্ভব ক্রোধ সংযত রাখুন। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।

তুলা: নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বাড়বে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। নিজের ভুলে নানা দিক থেকে অপযশ আসতে পরে। বাড়তি কোনো ব্যবসার কথা ভাবার দরকার নেই। রাস্তার লোকের সঙ্গে বিবাধ এড়িয়ে চলুন।

বৃশ্চিক: ভ্রমণে সমস্যা আসতে পারে। ভাই-বোনদের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভাবনা। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। উৎফুল্লতায় কাটবে আজ সারাদিন। আপনাকে ভুল বুঝতে পারে বাড়ির লোক।

ধনু: গুরুজনদের সদুপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যায় কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হবে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে পড়তে পারেন দুশ্চিন্তায়। খুব ভালো চাকরির সম্ভাবনা রয়েছে। বাড়িতে শুভ কাজের জন্য অতিরিক্ত অর্থ খরচ হতে পারে।

মকর: ব্যবসায় উন্নতি। চিন্তা বাড়তে পারে গুরুজনের শরীর নিয়ে। আজ দূরে বেড়াতে না যাওয়াই ভাল। বিশেষ কোন কাজের জন্য সমাজে মর্যাদা লাভ হতে পারে।

মেষ: প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভালো কাজ করেও হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, তবে খুব চিন্তা করে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা থাকবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। নিজের বুদ্ধিতে জয় পাবেন। তর্ক হতে পারে বাবার সঙ্গে। বাড়তে পারে কানের সমস্যা।

মীন: প্রেমে কষ্ট বৃদ্ধি পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। সন্তানদের কাজে সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করবার আগে ভালো করে খোঁজখবর নিন। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বাড়বে।

জাগরণ/এসকে