গফরগাঁওয়ে গৃহবধূকে গলাকেটে হত্যার চেষ্টা

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ১১:১৩ এএম গফরগাঁওয়ে গৃহবধূকে গলাকেটে হত্যার চেষ্টা

ময়মনসিংহের গফরগাঁওয়ে নিলুফা আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার দীঘা গ্রামে এ ঘটনা ঘটে।

দুই সন্তানের জননী নিলুফা আক্তার দীঘা গ্রামের মৃত ইব্রাহীম কাজলের স্ত্রী। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে সে বিষয়ে কেউ নিশ্চিত হতে পারেনি। গলাকাটা চক্রের কাজ বলে এলাকায় প্রচার হলেও এর কোনো সত্যতা পাওয়া যায়নি।

নিলুফা আক্তারের মেয়ে প্রীমা আক্তার বলেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মা বাথরুমে যায়। আমাদের বাড়ির বাথরুম বসত ঘর থেকে একটু দূরে। মায়ের চিৎকার শুনে আমরা দৌড়ে বাথরুমের দিকে যাই। গিয়ে দেখি মায়ের সারা শরীর রক্তাক্ত। মা চিৎকার করতে করতে বলে অজ্ঞাত পরিচয় এক মহিলা তাকে পিছন থেকে জড়িয়ে ধরে ছুরি দিয়ে গলা কাটতে চেয়েছিল। নিলুফা আক্তারের গলার কাছে দুইটি ধারালো অস্ত্রের আঘাত দেখা যায়।

বাড়ির লোকজন নিলুফা আক্তারকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাত সাড়ে এগারটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলুফা আক্তারের অস্ত্রোপচার সম্পন্ন হয়। 

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খাঁন বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং এ ঘটনার বিভিন্ন বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

কেএসটি

আরও সংবাদ