• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০১৯, ০৬:২১ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৮, ২০১৯, ০৬:২১ পিএম

বগুড়ায় বিধবাকে কুপিয়ে হত্যার চেষ্টা

বগুড়ায় বিধবাকে কুপিয়ে হত্যার চেষ্টা

বগুড়ার ধুনটে জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে লাইলী বেওয়া (৭০) নামে এক বিধবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে বিধবার বাবার বাড়ি উপজেলার সদর ইউনিয়নের মাটিকোড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় আহত বিধবার ছেলে ইলিয়াস রহমান বাদি হয়ে ধুনট থানায় ৬ জনসহ আরও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

বাদি ও মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন উপজেলার বিলকাজুলী গ্রামের মৃত আজিজার রহমানের স্ত্রী ও বাদি ইলিয়াস রহমানের মা লাইলী বেওয়া ওয়ারিশ সূত্রে বাবার বাড়ি থেকে প্রাপ্ত সম্পত্তি দেখতে যান। সেখানে মামলায় উল্লেখিত আসামিরা লাইলীর সঙ্গে অশ্লীল আচারণসহ গালিগালাজ করেন। এক পর্যায়ে মামলার ১নং আসামি মাটিকোড়া গ্রামের মৃত গোলাম আকন্দর ছেলে রিয়েল আকন্দ (৩০) ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে  কোদাল দ্বারা স্বজরে আঘাত করেন। এতে লাইলীর পায়ের গোড়ালী কেটে রক্তাক্ত জখম হয়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়লে পরনে থাকা কাপড় ছিড়ে বিবস্ত্র করার পর অন্য আসামিরা তাকে লাঠি দ্বারা এলোপাথারী মারপিট করেন। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামি রিয়েল আকন্দকে গ্রেফতার করেন।

এসসি/