৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

জাগরণ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০৫:৪১ পিএম ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে  সৎ বাবা গ্রেফতার

বগুড়ায় সৎ বাবার হাতে ৫ বছরের শিশু কন্যা ধর্ষিত হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শহিদুল ইসলামকে (২৬) সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল উত্তর চেলোপাড়ার জিলহক ইসলামের পুত্র বলে জানা গেছে।

শিশুটির মায়ের বরাত দিয়ে সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, প্রায় তিন মাস আগে শহিদুলের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। প্রথম স্বামী পক্ষ ও তার শিশু সন্তানকে শহিদুল ধর্ষণ করে। বিয়ের পর থেকে সে তার নতুন স্বামীর সঙ্গে উত্তর চেলোপাড়ার ভাড়া বাসায় থাকতো। রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে শিশুটির মা তার বাবার বাড়ি যায় আর সুযোগে ধর্ষক শহিদুল শিশুটিকে ধর্ষণ করে। পরে মা বাড়িতে এসে শিশুটিকে কান্নাকাটি করতে দেখে এবং বাড়ির মেঝেতে রক্ত পরে থাকতে দেখে। এরপর তার মেয়েকে নিয়ে সে স্থানীয় গ্রাম্য ডাক্তারের কাছে যায় এবং তার শিশুটি ধর্ষিত হয়েছে বলে জানতে পারে। 
একপর্যায়ে শিশুটি জানায়, তার সৎ বাবা দ্বারা সে ধর্ষণের স্বীকার হয়েছে। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হলে সোমবার দুপুর সাড়ে ১২টায় মেয়ের মা থানায় এসে মামলা দায়ের করে। মামলা দায়েরের পরেই এসআই বেলাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উত্তর চেলোপাড়ার ভাড়া বাসা থেকে ধর্ষককে গ্রেফতার করে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আটক শহিদুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। এখানে সার্বিক আইনি প্রক্রিয়া শেষে শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হবে।

কেএসটি

আরও সংবাদ