পুলিশের ধাওয়ায় নদীতে ঝাঁপ দেয়া যুবলীগ কর্মীর লাশ উদ্ধার

জাগরণ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ০৭:২৫ পিএম পুলিশের ধাওয়ায় নদীতে ঝাঁপ দেয়া যুবলীগ কর্মীর লাশ উদ্ধার

নদীতে মাছ কিনতে গিয়ে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দেয়া বরিশালের বাকেরগঞ্জ উপজেলা যুবলীগের কর্মী মজিবর রহমান মৃধার (৪০) মৃতদেহ উদ্ধার করেছেন স্বজনেরা।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুর ১টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলা সংলগ্ন বিষখালী নদী থেকে স্থানীয়দের সহায়তায় তার মৃতদেহ উদ্ধার করে বাকেরগঞ্জ থানায় নেয়া হয়। তিনি উপজেলার নেয়ামতি এলাকার ধলু মৃধার ছেলে।

স্বজনদের বরাত দিয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, সোমবার (২৮ অক্টোবর) রাতে কিছু লোকের সাথে ঝালকাঠির রাজাপুর ও বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধ্যবর্তী বিষখালী নদীতে ট্রলার নিয়ে মাছ কিনতে যান মজিবর রহমান।

এ সময় রাজাপুর থানা পুলিশ মা ইলিশ রক্ষায় সেখানে অভিযান পরিচালনা করে। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সবাই ট্রলার থেকে বিষখালী নদীতে ঝাঁপ দেন। অন্যরা সবাই সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ ছিলেন মজিবর রহমান।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুর ১টার দিকে স্বজনরা বিষখালী নদীতে সন্ধান করতে গিয়ে মজিবর রহমানের মৃতদেহ ভাসতে দেখেন। পরে মৃতদেহ উদ্ধার করে বাকেরগঞ্জ থানায় নিয়ে যান।

এ প্রসঙ্গে ঝালকাঠির রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, ‘সরকারের নিষেধাজ্ঞা শুরুর পর থেকেই ইলিশ রক্ষায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে কারোর মৃত্যু হয়েছে বলে আমার জানা নেই।

এনআই

আরও সংবাদ